আমি আর্জেন্টিনার সমর্থকঃ নেইমার

কলম্বিয়াকে টাইব্রেকারে হারিয়ে কোপা আমেরিকার ফাইনালে পা রেখেছে আর্জেন্টিনা। ফাইনালে তাদের প্রতিপক্ষ ব্রাজিল।

কোপার দ্বিতীয় সেমিফাইনালে বুধবার এস্তাদিয়ো ন্যাসিওনাল দে ব্রাসিলিয়ায় নির্ধারিত সময়ের খেলা ১-১ গোলে সমতা বিরাজ করায় ম্যাচ গড়ায় টাইব্রেকারে। যেখানে ৩-২ ব্যবধানে জিতে ফাইনালের টিকিট কেটেছে আর্জেন্টিনা।

আজ কলম্বিয়াকে হারিয়ে টানা ১৯ ম্যাচে জয়ের রেকর্ড গড়ে কোপার ফাইনালে উঠল আর্জেন্টিনা। প্রতিপক্ষ পেল চিরপ্রতিদ্বন্ধী ব্রাজিলকে।

আজ কলম্বিয়াকে হারিয়ে টানা ১৯ ম্যাচে জয়ের রেকর্ড গড়ে কোপার ফাইনালে উঠল আর্জেন্টিনা। প্রতিপক্ষ পেল চিরপ্রতিদ্বন্ধী ব্রাজিলকে।

এদিকে ব্রাজিলের পক্ষে আরও একটি কোপা শিরোপা ঘরে তুলতে অবশ্য ফাইনালে আর্জেন্টিনার চেয়ে কলম্বিয়াই আকাঙ্ক্ষিত প্রতিপক্ষ হওয়া উচিত। কিন্তু আর্জেন্টিনাকে হারিয়ে শিরোপা জিততে না পারলে আর মজা কোথায়।

তবে শিরোপার আনন্দটা বহুগুণ বাড়িয়ে নিতেই ফাইনালে ব্রাজিল আর্জেন্টিনাকেই চায়। নেইমার অন্তত সেটিই চান। সে কারণে সেমিফাইনালে কলম্বিয়ার বিপক্ষে দ্বিতীয় সেমিফাইনালে তিনি আর্জেন্টিনাকে সমর্থন করবেন। আজ পেরুর বিপক্ষে জিতে সেটিই জানিয়েছেন গণমাধ্যমকে।

ম্যাচ শেষে নেইমার বলেন, দেখুন, আমি আর্জেন্টিনার সমর্থক। সেমি ফাইনালে কলম্বিয়ার বিপক্ষে তাদেরই সমর্থন দেব। আমি কোপার ফাইনালে আর্জেন্টিনাকেই প্রতিপক্ষ হিসেবে চাই। কারণটা নিশ্চয়ই বলে দিতে হবে না। আর্জেন্টাইন দলে আমার বেশ কয়েকজন ভালো বন্ধু আছে।

এ সময় নেইমার আরও বলেন, ফাইনালে আর্জেন্টিনা উঠলে আমি খুশি হব, কিন্তু সে ম্যাচে ব্রাজিলই জিতবে, প্রতিপক্ষ যে-ই হোক না কেন!