আমি ফুটবল বলতে ম্যারাডোনা আর মেসিকেই বুঝি: নিরব

সাখাওয়াত হোসেন নিরব একজন বাংলাদেশী চলচ্চিত্র অভিনেতা এবং মডেল। মডেলিং দিয়ে তার কর্মজীবন শুরু ও চিত্রজগতে খ্যাতি অর্জন করেন তিনি।

কোপা আমেরিকার ফাইনালে মারকানায় নিজের মাটিতে ব্রাজিলকে হারিয়ে শিরোপা জিতলো আর্জেন্টিনা। এই প্রথমাবারের মত আন্তজার্তিক কোন শিরোপার স্বাদ পেল মেসি।

ফাইনালে ব্রাজিল হারায় ব্রাজিল ভক্তদের দুঃখ না পেতে অনুরোধ করেছেন চিত্রনায়ক নিরব। ফুটবল বলতে ম্যারাডোনা আর মেসিকেই বোঝেন বলে জানালেন তিনি।

নিরব বলেন, ব্রাজিলকে হারিয়ে ২৮ বছরের শিরোপা-খরা কাটিয়ে জয় পায় আর্জেন্টিনা। রিও ডি জেনিরোর বিখ্যাত মারাকানায় সেলেসাওদের ১-০ গোলে হারিয়ে কোপা আমেরিকার চ্যাম্পিয়ন এখন আর্জেন্টিনা। এ জয়কে মেসিদের প্রাপ্য। মেসিদের জয়ে কতটা আনন্দ পেয়েছেন তা ভাষায় প্রকাশ করতে পারবেন না বলে জানান তিনি।

ফেসবুক লাইভে নিরব বলেন, পৃথিবীনামক গ্রহে ম্যারাডোনা মতো ফুটবলার ছিলো এটা ভাবতেই অন্যরকম এক অনুভূতি কাজ করে। এখন মেসির পায়ের জাদুতে মুগ্ধ পুরো ফুটবল বিশ্ব। আমি ফুটবল বলতে ম্যারাডোনা আর মেসিকেই বুঝি। মেসির মতো ফুটবল জাদুঘরের প্রাপ্য এই জয়।

ব্রাজিল সমর্থকদের উদ্দেশ্য করে নিরব জানালেন, খেলায় জয় পরাজয় থাকবেই। সবসময় দেরিতে হলেও যোগ্যরাই প্রাপ্ত সম্মানটা পান। আমি ব্রাজিল সমর্থকদরে অনুরোধ করবো আর্জেন্টিনারে কাছে হারে ব্রাজিল সমর্থকরা যেনো দুঃখ কম পান। যেনো ভেঙে না পড়েন।