কোপা আমেরিকার ফাইনালে ব্রাজিল-আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ

আগামীকাল রবিবার সকাল ৬টায় রিও ডি জেনিরোর ঐতিহাসিক মারাকানা স্টেডিয়ামে লাতিন ফুটবলের শ্রেষ্ঠত্বের লড়াইয়ে মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনা। ফুটবলপ্রেমীদের জন্য স্বপ্ন ছুঁয়ে দেখার মতোই এক ধ্রুপদি লড়াই। যে লড়াই ঘিরে দুই ভাগে ভাগ হয়ে যায় গোটা বিশ্ব। চোখে চোখ রেখে চায়ের কাপে ঝড় তোলেন দুই দলের সমর্থকরা।

নেইমার এবারের কোপায় অকুণ্ঠ সমর্থন জানিয়েছেন আর্জেন্টিনা ও মেসিকে। ভূয়সী প্রশংসা করেছেন আলিবেসেলেস্তেদের। যদিও এ সমর্থন ফাইনালের আগ পর্যন্ত। উল্টো ফাইনালে আবেগী হয়ে যে সব ব্রাজিলিয়ান আর্জেন্টিনাকে সমর্থন করছে তাদের ওপর ক্ষেপেছেন তিনি।

কোপা আমেরিকার ফাইনালে ব্রাজিল-আর্জেন্টিনার সম্ভাব্য একাদশঃ

আর্জেন্টিনার সম্ভাব্য শুরুর একাদশ: এমিলিয়ানো মার্টিনেজ, নাহুয়েল মোলিনা/গনজালো মন্টিয়েল, জার্মান পেজ্জেল্লা/ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ওটামেন্ডি, মার্কোস আকুনা/নিকোলাস তালিয়াফিকো, রদ্রিগো ডি পল, গুইদো রদ্রিগেজ, জিওভান্নি লো সেলসো/লেয়ান্দ্র পারেদেস, লিওনেল মেসি, লাউতারো মার্টিনেজ, অ্যাঞ্জেল ডি মারিয়া/নিকোলাস গনজালেজ।

ব্রাজিলের সম্ভাব্য শুরুর একাদশ: এডারসন মোরায়েস, দানিলো, রেনাল লোদি, মার্কুইনহোস, থিয়াগো সিলভা, ক্যাসেমিরো, ফ্রেড, লুকাস পাকুয়েতা, নেইমার, রিচার্লিসন ও এভারটন রিভেইরো।