কোয়ার্টারেই মুখোমুখি ব্রাজিল-আর্জেন্টিনা

যদিও দ্বিতীয় ম্যাচে এসেই ফলাফলে আসে ভিন্নতা। আইভরি কোস্টের সঙ্গে ব্রাজিল ড্র করলেও মিশরের বিপক্ষে ফাকুন্দ মেদিনার একমাত্র গোলে জয় পেয়েছে আর্জেন্টিনা।

যে কারণে তৈরি হয়েছে টোকিও অলিম্পিক ফুটবলে ব্রাজিল-আর্জেন্টিনার মুখোমুখি হওয়ার সম্ভাবনা। এই ম্যাচের পর গ্রুপ সি তে অস্ট্রেলিয়ার সঙ্গে গোল ব্যবধানে পিছিয়ে থেকে দুইয়ে আছে ফার্নান্দো বাতিস্তার দল আর্জেন্টিনা। পরের ম্যাচের স্পেন অনূর্ধ্ব-২৩ দলের বিপক্ষে তারা জিতলেও এই গ্রুপে তাদের দ্বিতীয় হয়ে থাকার সম্ভাবনাই বেশি।

অন্যদিকে এক জয় ও ড্রয়ে আইভরি কোস্টের সমান পয়েন্ট নিয়েও ডি গ্রুপের শীর্ষের আছে ব্রাজিল। গ্রুপ পর্বের শেষ ম্যাচে তারা মাঠে নামবে সৌদি আরবের বিপক্ষে। এই ম্যাচে তাদের জয় পাওয়ার সম্ভাবনাও অনেক বেশি।

যদি সেলেসাওরা এই ম্যাচে জয় পায়। অন্যদিকে স্পেনকে হারিয়ে দিতে পারে আর্জেন্টিনা। তাহলেই অলিম্পিক গেমসের কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হয়ে যেতে পারে দুই দল। কোপা আমেরিকা ফাইনালের দুই সপ্তাহ না পার হতেই আবারও দেখা যেতে পারে দক্ষিণ আমেরিকান সুপার ক্লাসিকোর।

আগামী ২৮ জুলাই বাংলাদেশ সময় বিকেল পাঁচটায় স্পেনের বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে দুপুর দুইটায় সৌদি আরবের মুখোমুখি হবে ব্রাজিল।