ক্লাব নয়, জাতীয় দল আগে: আর্জেন্টাইন ফুটবলার

সাম্প্রতিক সময়ের দুর্দান্ত পারফর্মেন্সে নিজেকে বেশ ভালোভাবে চিনিয়েছন আর্জেন্টাইন ফুটবলার ক্রিস্টিয়ান রোমেরো। কোপা আমেরিকা জয়ী আর্জেন্টিনা এবং ইতালিয়ান ক্লাব আটলান্টার হয়েও বেশ ভালো ফর্মে ছিলেন রোমেরো। আলবিসেলেস্তাদের কোপা জয়ের এ নায়ক সর্বশেষ মৌসুমে সিরি ‘এ’ এর সেরা ডিফেন্ডারও ছিলেন।

জাতীয় দল এবং ক্লাবের হয়ে দুর্দান্ত পারফর্মেন্সের কারণে রোমেরোকে দলে ভেড়াতে উঠে পড়ে লেগেছে বড় বড় ক্লাবগুলো। বাজারে গুঞ্জন আছে ম্যানচেস্টার ইউনাইটেড এবং টটেনহ্যাম তাকে দলে ভেড়াতে আগ্রহী। বড় ক্লাবে যেতে আগ্রহী হলেও জাতীয় দলের হয়ে খেলাকেই বেশি প্রাধান্য দিচ্ছেন রোমেরো।

কোপা আমেরিকা জয়ের পর দেয়া এক সাক্ষাৎকারে রোমেরো বলেন, যদি আমি ভালো করতে থাকি এবং বড় ক্লাবের অফার আসে, তাহলে সেটা আমার এবং জাতীয় দলের বেশ ভালো। ইংলিশ প্রিমিয়ার লিগ বিশ্বের অন্যতম সেরা লিগ। তবে জাতীয় দলই আমার কাছে মুখ্য।

রোমেরো আরও বলেন, মেসির মত ফুটবলারের সাথে অনুশীলন এবং ড্রেসিং রুম ভাগাভাগি করতে মুখিয়ে ছিলাম। এমন একটা দলে খেলতে পারা স্বপ্নের মত। দলের সবাই অনেক আনন্দ করেছি। সবাই আমাকে ভালোবাসা দিয়েছে। তাই সহজে দলে মানিয়ে নিতে পেরেছি।