তিন ট্রফি নিয়ে বীরের বেশে দেশে ফিরল টাইগাররা

জিম্বাবুয়েতে এক সফল মিশন শেষ করে রাজ্যজয়ী বীরের বেশে দেশে ফিরে এসেছে বাংলাদেশ ক্রিকেট দল। আজ বৃহস্পতিবার সকাল ৯টা ২০ মিনিটে বাংলাদেশ দলের বহনকারী কাতার এয়ারলাইনস ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

এর আগে জিম্বাবুয়ে থেকে বুধবার (২৮ জুলাই) ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয় টাইগাররা। দক্ষিণ আফ্রিকার জোহানসবার্গ ও কাতারের দোহা হয়ে বাংলাদেশে পৌঁছেছেন ক্রিকেটাররা।

এদিকে জানা যায়, আসন্ন অস্ট্রেলিয়া সিরিজের জন্য বিমানবন্দর থেকে সোজা টিম হোটেল ইন্টার কন্টিনেন্টালে যাবে বাংলাদেশ দল। সেখানে তিনদিনের কোয়ারেন্টিনে থাকতে হবে তাদের।

এরপর অজিদের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হবে বাংলাদেশ দল। আগামী ৩, ৪, ৬, ৭ ও ৯ আগস্ট মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে পাঁচ ম্যাচ সিরিজের টি টোয়েন্টি খেলবে স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী অস্ট্রেলিয়া।

উল্লেখ্য, মুমিনুল হকের নেতৃত্বে এক ম্যাচের টেস্ট সিরিজে জয়ের পর তিন ম্যাচের ওয়ানডে সিরিজে জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করেছে তামিম ইকবালের দল। এরপর মাহমুদউল্লাহ রিয়াদের অধিনায়কত্বে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে টাইগাররা জিতেছে ২-১ ব্যবধানে।