পাকিস্তানে খেললে আমাকে ভারতে ঢুকতে দেবে না বিসিসিআই: গিবস

পাকিস্তানের টি-টোয়েন্টি লিগ (কেপিএল) কাশ্মীর প্রিমিয়ার লিগে অংশ না নেওয়ার জন্য ভারতীয় বোর্ড বিসিসিআইয়ের পক্ষ থেকে বিদেশি খেলোয়াড়দের ‘হুমকি’ দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। যদিও কেপিএল কর্তৃপক্ষ খেলা চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়ে রেখেছে।

আগামী ৬ আগস্ট থেকে পাকিস্তানে শুরু হবে কাশ্মীর প্রিমিয়ার লিগ। এই টুর্নামেন্টে ৬ দলের বিভিন্ন দেশের সাবেক তারকা ক্রিকেটাররা অংশ নিচ্ছেন। কোনো টুর্নামেন্টে অংশগ্রহণের ক্ষেত্রে সাবেক ক্রিকেটারদের বিধিনিষেধ আরোপ করার সুযোগ নেই দেশের ক্রিকেট বোর্ডেরও। তবে সাবেক দক্ষিণ আফ্রিকান তারকা হার্শেল গিবস পাচ্ছেন হুমকি।

হার্শেল গিবসকে কাশ্মীর প্রিমিয়ার লিগে না খেলতে নাকি হুমকি দিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। এতে চরম ক্ষোভ প্রকাশ করে ভারতের এমন আচরণকে অপ্রয়োজনীয় ও হাস্যকর হিসেবে অভিহিত করেছেন এই ব্যাটসম্যান।

টুইটে গিবস লিখেছেন, পাকিস্তানের সাথে রাজনৈতিক ইস্যু টেনে নিয়ে এনে আমাকে কেপিএলে খেলতে না দেওয়ার চেষ্টা পুরোপুরি অপ্রয়োজনীয়। তারা আমাকে হুমকিও দিয়েছে, যদি কেপিএলে খেলি তাহলে আমাকে ভারতে ঢুকাতে দেওয়া হবে না এবং ক্রিকেট নিয়ে কাজ করতে দিবে না। হাস্যকর।