ফাইনালে হারায় ব্রাজিল সমর্থকদের মাথায় ডিম ভাঙলেন আর্জেন্টিনার সমর্থক

মারকানা স্টেডিয়ামে ফাইনালে ব্রাজিলকে ১-০ গোলে হারায় আর্জেন্টিনা। ২৮ বছর পর শিরোপা জেতায় সারাদেশে আনন্দ উল্লাশ করে আর্জেন্টাইন সমর্থকরা।

পটুয়াখালীর কুয়াকাটায় সামাদ আল ও মাকসুদ আকন নামে ব্রাজিলের দুই সমর্থকের মাথায় ডিম ভেঙে বিজয় উল্লাস করেছেন আর্জেন্টিনার সমর্থকরা। এ সময় তাদের গায়ে আটা ও রং মাখা হয়।

আজ রবিবার (১১ জুলাই) দুপুর ১২টার দিকে কুয়াকাটা পৌরসভার হোসেনপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

করোনার কারণে সবাই একসঙ্গে খেলা দেখতে না পারলেও জয়ের পরে আর্জেন্টিনার সমর্থকরা ব্রাজিল সমর্থকদের খুঁজে খুঁজে এভাবে উল্লাস করেন। মোবাইলে ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমেও পোস্ট করা হয়। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, কোপা আমেরিকার ফাইনাল খেলায় আর্জেন্টিনার কাছে ১-০ গোলে হারে ব্রাজিল। এ কারণে মন খারাপ করে স্থানীয় একটি দোকানে বসেছিলেন সাদ্দাম মাল। পিছন থেকে তাদেরই বন্ধু আর্জেন্টিনার সমর্থক আবুবকর আবির ও আরিফ বিল্লাহসহ আরও কয়েকজন তার মাথায় ডিম ভাঙে। এরপর আটা মাখেন পরে রং দিয়ে পুরো শরীরে মেখে দেন। এরপর ব্রাজিলের আরেক সমর্থক ব্যবসায়ী মাকসুদ আকনের মাথায়ও ডিম ভেঙে তারা উল্লাস করেন।

আর্জেন্টিনা সমর্থক আবু বকর আবির বলেন, আমি ব্রাজিল সমর্থকদের উত্তেজনায় বাড়িতে বসে একা একা খেলা দেখেছি। কিন্তু বিজয়ের পরে আমার বন্ধুদেরকে খুঁজে খুঁজে তাদের মাথায় ডিম ভেঙে বিজয় উল্লাস করেছি।