ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ নিয়ে দারুণ এক্সসাইটেড: অপু বিশ্বাস

ফুরিও ডি জেনিরোর ঐতিহাসিক মারাকানা স্টেডিয়ামে কোপার শিরোপা নির্ধারণী ম্যাচে আগামীকাল মুখোমুখি হবে ব্রাজিল-আর্জেন্টিনা। যেখানে লড়বে ফুটবল দুনিয়ার চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা-ব্রাজিল। ব্রাজিল থাকবে নবম শিরোপার খোঁজে আর আর্জেন্টিনার লক্ষ্য ১৫তম শিরোপা।

আগামী রোববার (১১ জুলাই) বাংলাদেশ সময় সকাল ৬টায় মারাকানা স্টেডিয়ামে ফাইনালে খেলবে দুই দল। এ নিয়ে রীতিমতো অনলাইন যুদ্ধ শুরু হয়েছে। নিজেদের সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে প্রিয় দলের প্রতি শুভ কামনা জানিয়েছেন শোবিজ তারকারা

নতুন খবর হচ্ছে ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস বলেন, আমার বিশ্বাস এবার ব্রাজিল শিরোপা জিতবে। ব্রাজিল-আর্জেন্টিনার ফাইনাল নিয়ে আমি অনেক বেশি এক্সসাইটেড। কারণ নেইমারকে আমি অনেক বেশি পছন্দ করি। সবাই বেশি করে দোয়া করবেন, যাতে ব্রাজিল শিরোপা জিততে পারে।

১০ নম্বর জার্সি পরেই খেলা দেখবেন অপু বিশ্বাস। নিজের এবং ছেলে জয়ের জন্য ব্রাজিল জার্সি কিনেছেন তিনি। নেইমার তার প্রিয় খেলোয়াড়। তাই অপু ১০ নম্বর জার্সিটিই বেছে নিয়েছেন। পুরনো স্মৃতিচারণ করে অপু বিশ্বাস বলেন, এক সময় রাত জেগে বন্ধুদের সঙ্গে নিয়ে খেলা দেখতাম। রাতভর হইহই আনন্দ করে কেটে যেত। সেই দিনগুলো মিস করব। কিন্তু খেলা মিস করব না।

অপু বিশ্বাস বলেন, আমরা খুব কঠিন সময় পার করছি। আমাদের প্রথম লকডাউন কিন্তু এত কড়াকড়ি ছিল না। মনে কষ্ট নিয়ে দিন পার করছি। আশা করেছিলাম, সবাই ভ্যাকসিন নিয়ে খারাপ পরিস্থিতি পার করতে পারব। কিন্তু মহামারি আরও বেড়ে গেল। প্রতিদিনই বাড়ছে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। এটি খুবই চিন্তার বিষয়।