পাকিস্তানের চেয়ে সেরা কোনো দল নেই: শোয়েব

ইংল্যান্ডের দ্বিতীয় সারির দলের কাছে ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে পাকিস্তান। সেই দলই টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে স্বাগতিকদের উড়িয়ে দিয়েছে। বাবর আজমদের এমন পারফরম্যান্সে অবাক হননি শোয়েব আখতার।

সম্প্রতি ইউটিউবে এক ভিডিওতে এমন মন্তব্য করে শোয়েব বলেছেন, পাকিস্তান যদি এই বছর বিশ্বকাপও জিতে, তাহলে কারও অবাক হওয়া উচিত নয়। তবে তারা বিশ্বকাপ জিতলেও কি বলা যাবে, তারা ঠিক পথে এগিয়ে যাচ্ছে? না, তারা সঠিক পথে নেই। টি-টোয়েন্টি আমাদের লক্ষ্য নয় এবং হওয়াও উচিত নয়।

টি-টোয়েন্টিতে পাকিস্তানের বর্তমান দলটি বেশ শক্তিশালী। ইয়ন মরগানের দল পাকিস্তানকে অবমূল্যায়ন করেছে বলে ধারণা করছেন শোয়েব। এই দলটিকে টি-টোয়েন্টিতে বিশ্বের অন্যতম সেরা দলও মনে করছেন এই সাবেক ক্রিকেটার। আফগানিস্তান বা ভারতের চেয়েও সেরা দল পাকিস্তান।

শোয়েবের মতে, টি-টোয়েন্টি ক্রিকেটের বেলায় ইংল্যান্ডকে অবশ্যই বুঝতে হবে, পাকিস্তান দুর্দান্ত এক টি-টোয়েন্টি দল। পাকিস্তানের চেয়ে কেউ ভালো নয়, ভারত বা আফগানিস্তান কেউ নয়। ইংল্যান্ড দল পাকিস্তান দলকে অবমূল্যায়ন করছে। সম্ভবত তারা বুঝতে পারেনি যে, পাকিস্তানের টি-টোয়েন্টি দল বিশ্বের সেরা দলগুলোর একটি।