মেসিই সর্বকালের সেরা ফুটবলার: ব্রাজিলের ফুটবলার

মেসি একজন আর্জেন্টাইন পেশাদার ফুটবল খেলোয়াড় যিনি আর্জেন্টিনার জাতীয় ফুটবল দলের হয়ে একজন আক্রমণভাগের খেলোয়াড় হিসেবে খেলেন। তিনি বর্তমানে আর্জেন্টিনা জাতীয় দলের হিসেবে দায়িত্ব পালন করছেন। ক্লাব ফুটবলে তিনি সর্বশেষ বার্সেলোনার হয়ে খেলেছেন। বর্তমানে তিনি একজন ফ্রি এজেন্ট।

নতুন খবর হচ্ছে, আলভেজ বলেন, আমাদের ছিল একের পর এক অসাধারণ সব খেলোয়াড় এবং সেটার প্রতীক ছিল একজন, যে সবার কাছে ছিল ভিনগ্রহের। এটা অন্যদের কাছে ব্যাখ্যা করা কঠিন, কারণ এই অনুভূতিটা কেবল সেই স্কোয়াডের সদস্যরা বুঝতে পারবে, যাদের এই অভিজ্ঞতাটা হয়েছে। আমরা উপভোগ করেছি অপরিসীম উচ্ছ্বাসের মুহূর্ত। আমি শুধু তাদের ব্যাপারেই বলতে পারি, যাদের সঙ্গে আমি খেলেছি। বেশ কিছু অসাধারণ প্রতীভা দেখেছি, তবে তারা লম্বা সময় ধরে সর্বোচ্চ পর্যায়ে মান ধরে রাখতে পারেনি। তাই সে আর্জেন্টাইন হওয়া স্বত্বেও, আমি স্বীকার করছি, মেসিই সর্বকালের সেরা ফুটবলার।

ব্রাজিলিয়ান মিডফিল্ডার দানি আলভেজের মতে এই মুহূর্তে বিশ্বের সেরা ফুটবলার তারই স্বদেশি নেইমার জুনিয়র। তবে প্রশ্নটা যখন সর্বকালের সেরা ফুটবলার কে? তখন কিছুটা বিচক্ষণতার সঙ্গে উত্তর দিয়েছেন ৩৮ বছর বয়সী এই হাস্যোজ্জ্বল ফুটবলার। তার মতে, এখানে মেসিকেই এগিয়ে রাখতে হবে। তবে ক্লাব কিংবা আন্তর্জাতিক ক্যারিয়ারে যাদের সঙ্গে খেলেছেন, তাদের মধ্য থেকে মেসিকেই বেছে নিয়েছেন বলেও জানান তিনি।