শাকিব খান আর্জেন্টিনা, অপু-আব্রাম ব্রাজিল

ফুটবল বিশ্বের দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনার মধ্যকার ফাইনাল ম্যাচ। আগামী ১১ জুলাই বাংলাদেশ সময় ভোর ৬টায় শুরু হবে চলমান কোপা আমেরিকার সবচেয়ে আকাঙ্খিত ম্যাচটি।

ফাইনালে কে জিতবে; ব্রাজিল নাকি আর্জেন্টিনা? এই তর্কে মেতে আছে গোটা ফুটবল দুনিয়া। বাংলাদেশেও এই দুটি দলের সমর্থক প্রচুর। তাই মেসি-নেইমারদের খেলা নিয়ে এখানেও উত্তেজনার কমতি নেই।

এ বিষয়ে শাকিব খান বলেন, আমি ছোটবেলা থেকেই আর্জেন্টিনার সমর্থক। দুইবার বিশ্বকাপজয়ী এই দলের ম্যারাডোনা তার সবচেয়ে পছন্দের ফুটবলার। এমনকি ছোটবেলায় যখন তিনি ফুটবল খেলতেন, তখন মনে মনে নিজেকে ম্যারাডোনা ভাবতেন। হই-হুল্লোড় করে খেলা দেখতে ভালোবাসেন শাকিব। বিশেষ করে বিশ্বকাপ ফুটবলে প্রিয় দলের খেলাগুলো তিনি জমিয়ে উপভোগ করেন। তবে কোপা আমেরিকার ফাইনাল ম্যাচেও তার নজর থাকবে। শুভ কামনা থাকবে মেসির দলের জন্য

চিত্রনায়িকা অপু বিশ্বাস ছোটবেলা থেকেই ব্রাজিলের সমর্থক। এবার একমাত্র ছেলে আব্রাম খান জয়কে নিয়ে ব্রাজিলের খেলা দেখছেন অপু বিশ্বাস। মা ও ছেলের গায়ে জড়ানো ব্রাজিলের জার্সি। জার্সি পরে ছবি তুলে তা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করে গণমাধ্যমকে অপু বিশ্বাস বললেন, আমি কিন্তু বরাবরই ব্রাজিলের সমর্থক।

অপু বলেন, আব্রামকে নিয়ে খেলা দেখেছি। ব্রাজিল জেতার পর দারুণ আনন্দ হচ্ছিল। ভাবলাম, এই মুহূর্তটি ক্যামেরায় বন্দী করে রাখি। আব্রাম খুব ছোটাছুটি করছিল। শেষে ওকে নিয়েই ছবি তুলেছি।