শামীমকে নিয়ে মুশফিকের করা ফেসবুক পোস্ট ভাইরাল

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয় তারপর ঘরোয়া বিভিন্ন টুর্নামেন্টে ব্যাট হাতে নজর কেডে ছিলেন আলোচনায়। অবশেষে ডাক পেলেন জাতীয় দলে, আর সুযোগ পেলেই জাত চেনালেন তরুন অলরাউন্ডার শামীম পাটোয়ারী।

আন্তর্জাতিক ক্যারিয়ারের অভিষেক ম্যাচে ১৩ বলে ২৯ রানের ঝড়ো ইনিংস খেললেও দলকে জেতাতে পারেননি। জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের শেষটিতে ঠিকই দলকে এনে দিয়েছেন জয়।

বড় লক্ষ্যে খেলতে নেমে সৌম্য সরকার, সাকিব আল হাসানরা পথটা দেখিয়ে দিয়েছিলেন। ওই পথেই শামীম খেলেছেন গুরুত্বপূর্ণ ইনিংস। দলের যখন রান দরকার, তখনই ব্যাট হাতে আলো ছড়িয়েছেন। খেলেছেন ১৫ বলে ৩১ রানের ঝড়ো ইনিংস। তার এই ইনিংসের প্রশংসা করেছেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদও।

দিকে শামীমকে নিয়ে ২০১৫ সালে নিজের ভ্যারিফাইড ফেসবুকে পোস্ট করেছিলেন জাতীয় দলের অভিজ্ঞ উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। আর সেই পোস্টই নতুন করে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার ও ফেসবুক।

মিস্টার ডিপেন্ডেবল সেই পোস্টে যা লিখেছিলেন, কক্সবাজারে আজ শামিম পাটোয়ারী ওয়েস্ট বেঙ্গল অনূর্ধ্ব-১৭ দলের বিপক্ষে ২২৬ (২৮৪) রানের অনবদ্য ইনিংস খেলেছেন। ভবিষ্যতে অবশ্যই এমন আরো দেখতে চাই!অভিনন্দন যুবক!