অভিনন্দন রিয়াদ ভাই, আপনার ৫০তম টেস্টে দারুণ জয় পেয়েছিঃ মুশফিক

মাহমুদউল্লাহর বিদায়ী টেস্টে বড় জয় পেল বাংলাদেশ। হারারে টেস্টে জিম্বাবুয়ের বিপক্ষে ২২০ রানের ব্যবধানে জয় পায় টাইগাররা। টেস্টের পঞ্চমদিনের খেলা শুরু হওয়ার আগে সতীর্থরা গার্ড অব অনার দিলেন তাকে। যা মাহমুদউল্লাহর জন্য স্মরণীয় বিদায়।

এর আগে মাহমুদউল্লাহ রিয়াদের ১৫০ রানের অপরাজিত ইনিংসের সঙ্গে মুমিনুল, লিটন ও তাসকিনের তিন হাফ সেঞ্চুরিতে বাংলাদেশ ৪৬৮ রানের বড় পুঁজি পায়। এরপর জিম্বাবুয়ে তাদের প্রথম ইনিংসে ২৭৬ রানে গুটিয়ে যায়। ফলে প্রথম ইনিংসেই বাংলাদেশ লিড পায় ১৯২ রানের। বিদায়ী টেস্ট জিতে ম্যাচসেরার পুরস্কারও উঠল তার হাতে।

হঠাৎ করে মাহমুদউল্লাহর অবসরের ঘোষণায় মর্মাহত সতীর্থরা। বিশেষ করে জাতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহীমও মর্মাহত। সম্পর্কে রিয়াদের ছোট ভায়রাভাই তিনি। হারারে টেস্টে মাহমুদউল্লাহর পারফরম্যান্সের প্রশংসা করে মি. ডিপেন্ডেবল খ্যাত মুশফিকুর রহীম।

মাহমুদউল্লার সঙ্গে নিজের হাস্যজ্জ্বল ছবি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ ও টুইটারে শেয়ার করে আবেগঘন বার্তা লিখেছেন মুশফিক।

ফেসবুকে মুশফিক লিখেছেন, অভিনন্দন রিয়াদ ভাই। আপনার ৫০তম টেস্টে ম্যাচবিজয়ী পারফরম্যান্স ও ম্যান অব দ্য ম্যাচের জন্য অভিনন্দন। মাশাআল্লাহ। আজ দারুণ জয় পেয়েছি আমরা। আলহামদুলিল্লাহ আমাদের তরুণ গংয়ে মিরাজ, শান্ত, লিটন, তাসকিন ও শাদমানের পারফরম্যান্সও দুর্দান্ত ছিল। সামনে আরো আসছে।