করোনা আক্রান্ত বাবা-মায়ের পাশে থাকতে ঢাকা পৌছালেন মুশফিক

জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্ট খেললেও সিরিজ শেষ না করেই দেশে ফিরলেন মুশফিকুর রহিম। বৃহস্পতিবার (১৫ জুলাই) বিকেল ৫ টা ১৫ মিনিটে হযরত শাহজালাল বিমান বন্দরে অবতরণ করেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ থেকে আগেই ছুটি নিয়েছিলেন মুশফিক।

মঙ্গলবার (১৩ জুলাই) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানিয়েছিলেন সিদ্ধান্ত পরিবর্তন করে টি-টোয়েন্টি সিরিজও খেলবেন তিনি। ওয়ানডেতে খেলার কথা থাকলেও বাবা-মায়ের করোনা সংক্রমণ হওয়ায় সিরিজ না খেলেই দেশে ফেরার কথা জানান তিনি। এখন মুশফিকের বাবা হাসপাতালে ভর্তি আছেন। করোনা আক্রান্ত বাবা-মায়ের পাশে থাকতে ঢাকা পৌছালেন মুশফিক।

টি-টোয়েন্টি সিরিজ থেকে ছুটি নেয়ায় ২০ জুলাই ওয়ানডে সিরিজ খেলে দেশে ফেরার কথা ছিল মুশফিকের। কিন্তু সিদ্ধান্ত পরিবর্তন করে ওয়ানডে সিরিজ শুরুর একদিন আগে দেশে ফিরলেন অভিজ্ঞ এই ব্যাটসম্যান। ১৬ জুলাই হারারে স্পোর্টস ক্লাব মাঠে সিরিজের প্রথম ওয়ানডে খেলতে নামবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। সিরিজের বাকি দুই ম্যাচ হবে ১৮ ও ২০ জুলাই। একই ভেন্যুতে ২৩ জুলাই থেকে মাঠে গড়াবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।