নেইমার খেলতে গিয়ে মাঠে এত গড়াগড়ি খায় কেন: মারিয়া নূর

মারিয়া নূর একজন বাংলাদেশী মডেল, উপস্থাপিকা এবং অভিনেত্রী। রেডিও জকি হিসেবে তার মিডিয়া জগতে আগমন ঘটে। এরপর টেলিভিশনে উপস্থাপনার মাধ্যমে জনপ্রিয়তা পান তিনি। কথার মাধ্যমে মানুষের মনোযোগ আকর্ষণ করা পৃথিবীর কঠিন কাজগুলোর মধ্যে একটি। ব্যস্তময় প্রতিটি মুহূর্তে সুমধুর বাচনভঙ্গিতে সময়কে স্তব্ধ করে দেয়ার ক্ষমতা খুব কম লোকেরই আছে। কিন্তু কথার জাদুতে এই কঠিন কাজটি অনায়াসে করে থাকেন উপস্থাপিকা মারিয়া নূর। তার কথার ফুল ঝুঁড়ির সঙ্গে ভুবন ভোলানো হাসি যে কাউকে মুগ্ধ করে।

ফুটবল বিশ্বের দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনার মধ্যকার ফাইনাল ম্যাচ। আগামী ১১ জুলাই বাংলাদেশ সময় ভোর ৬টায় শুরু হবে চলমান কোপা আমেরিকার সবচেয়ে আকাঙ্খিত ম্যাচটি।

ফাইনালে কে জিতবে, ব্রাজিল নাকি আর্জেন্টিনা? এই তর্কে মেতে আছে গোটা ফুটবল দুনিয়া। বাংলাদেশেও এই দুটি দলের সমর্থক প্রচুর। তাই মেসি-নেইমারদের খেলা নিয়ে এখানেও উত্তেজনার কমতি নেই।

নতুন খবর হচ্ছে, কোপা আমেরিকার ফাইনাল নিয়ে মারিয়া নূর জানান, নেইমারকে প্রশ্ন করতাম.. খেলতে গিয়ে মাঠে সে এত গড়াগড়ি খায় কেন? সেটি কি ইনটেনশনাল নাকি সত্যিকারে ব্যথা পেয়েই গড়াগড়ি খান!

মেসিকে প্রশ্ন করতাম.. বর্তমান আর্জেন্টিনার যে টিমটি আছে, বিশ্বকাপ পেতে এর চেয়ে ভালো টিম আশা করেন বা এই টিম নিয়ে সে কতটুকু সন্তুষ্ট।