নাটোরে একই দিনে মারা যান তিন ভাই

করোনাভাইরাসের মৃত্যু থাবা থেকে রক্ষা পাচ্ছে না কেহই। কিছু মানুষের স্বাস্থ্যবিধি না মেনে চলায় দিন দিন আরও ভয়ংকর হচ্ছে করোনা। এতে বাড়ছে সংক্রমন ও মৃত্যু ঝুকি।

নাটোরে একই দিনে তিন ভাইয়ের মৃত্যু হয়েছে। শুক্রবার (৯ জুলাই) কয়েক ঘণ্টার ব্যবধানে তিন ভাইয়ের মৃত্যু হয়। মৃতরা হলেন শহরের বিশিষ্ট হোটেল ব্যবসায়ী শরীফুল ইসলাম পচু (৫৬) তার বড় ভাই বাবলু রহমান (৫৮) এবং ছোট ভাই জাহাঙ্গীর হোসেন (৫০)।

আজ শনিবার (১০ জুলাই) আরেক ভাই জাহাঙ্গীর হোসেনের জানাজা শেষে দাফন অনুষ্ঠিত হবে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, নাটোর সদরের চকরামপুরে অবস্থিত নাটোর জেলার বৃহত্তম ও বিখ্যাত পচুর হোটেলের সত্ত্বাধিকারী শরিফুল ইসলাম পচু করোনা আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেলে শুক্রবার ভোরে মারা যান। এ খবর শোনামাত্র তার আপন বড় ভাই বাবলু রহমান চকরামপুরে নিজ বাড়িতে স্ট্রোক করে মৃত্যুবরণ করেন। এদিকে, তাদের আরেক ছোটভাই জাহাঙ্গীর হোসেন করোনা আক্রান্ত হয়ে আগে থেকেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে তিনিও মারা যান।

শুক্রবার জুমার নামাজের পর নাটোর পৌরসভার মসজিদ মাঠে জানাজা শেষে শহরের গাড়িখানা গোরস্থানে দুই ভাই পচু ও বাবলু রহমানকে কবর দেওয়া হয়েছে। নাটোরবাসীর অতি পরিচিত এই তিন ভাইয়ের মৃত্যুর খবরে শহরজুড়ে নেমে এসেছে শোকের ছায়া।