ভিকারুননিসাকে আরও পবিত্র করব: অধ্যক্ষ কামরুন্নাহার

ভিকারুননিসা নুন স্কুল অ্যান্ড কলেজকে আরও পবিত্র করবেন বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির আলোচিত ও সমালোচিত অধ্যক্ষ অধ্যাপক কামরুন্নাহার।

মঙ্গলবার (২৭ জুলাই) রাতে এক বেসরকারী টেলিভিশনকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন।

অধ্যক্ষ কামরুন্নাহার বলেন, আমি তো কোনো বাণিজ্য করিনি। এই সরকার এতদিন আছে। আমি তো কোনোদিন মিনিস্ট্রিতে যাই না। কেউ বলতে পারবে না, আমি শিক্ষা মন্ত্রণালয় বা কোনো মন্ত্রণালয় বা ডিজি অফিসে গিয়ে কোনো বাণিজ্য করেছি বা সুবিধা নিয়েছি। এটা কখনই আমার দ্বারা সম্ভব না। এটা একটা ষড়যন্ত্র। গরুর হাট নিয়ে একটা ষড়যন্ত্র হয়েছে, এটা একটা ষড়যন্ত্র। আরও ষড়যন্ত্র ভবিষ্যতে হবে।

অধ্যক্ষ কামরুন্নাহার আরও বলেন, যারা আমার কাছে অনৈতিক দাবি করে আসছে। আপনারা তো জানেন এখানে কারা? এটা সবাই জানে, এটা একটা ভালো স্বনামধন্য প্রতিষ্ঠান, এত ভালো স্টুডেন্ট। কিন্তু এর বাইরে বাজে একটা অংশ আছে। যে অংশটার কাছে জিম্মি এই প্রতিষ্ঠান। তারা আমাকে হুমকি দিয়ে আসছিল। তারা বলেছিল, আমি যদি তাদের সঙ্গে না থাকি, তাদের অবৈধ ভর্তি বাণিজ্যের সঙ্গে না থাকি…তারা আমাকে অসংখ্যবার হুমকি দিয়েছে। কত অসংখ্যবার তারা আমার রুমে অ্যাটাক করেছে, আমাকে মেরে ফেলার হুমকি দিয়েছে। আমাকে কোপানোর হুমকি দিয়েছে।

এ বিষয়ে, মাধ্যমিক ও উচ্চশিক্ষা (মাউশি) কলেজ ও প্রশাসন পরিচালক অধ্যাপক মো. সাহেদুল খবির চৌধুরী বলেন, ভিকারুননিসা নুন স্কুল আমাদের দেশের শীর্ষস্থানীয় একটি প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা দেশের বিভিন্ন জায়গায় সফলতার সঙ্গেই কাজ করছে। আমরা চাই যে, যে পরিস্থিতিটা হয়েছে তার দ্রুতই একটা নিষ্পত্তি হবে। এই প্রতিষ্ঠানের স্বাভাবিক কার্যক্রম চালিয়ে যাবে।