মারা যাওয়ার আগে সেলফি তুললেন রানী রাসমনি

রানী রাসমণি সিরিয়ালটি বাঙালি দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয়। দীর্ঘ ৩ বছর ধরে দর্শকদের একইভাবে বিনোদন দিয়ে আসছে সিরিয়ালটি। সিরিয়ালে মূল চরিত্রে অনবদ্য অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। অল্প বয়সেই কিশোরী রানি রাসমণি থেকে বর্তমানে বয়স্কা রানিমাও চরিত্রে দিতিপ্রিয়ার অনবদ্য অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের।

কিন্তু রানীমার পর্ব এবার শেষ হয়ে গেল সিরিয়ালে। ঐতিহাসিক কাহিনী অনুযায়ী রানীমার অন্তর্ধ্যান হবার কথা, সেই মতোই বিদায় নিলেন রানী মা। ভবতারিণী মায়ের থেকে স্বপ্নাদেশ পেয়েই রানীমা বুঝতে পেরেছিলেন যে তার অন্তিম সময় নিকট হয়েছে। এরপর ধীরে ধীরে অন্তিম সময়ের দিকে এগিয়ে যায় সিরিয়ালের কাহিনী।

বৃহস্পতিবার (০৮ জুলাই) ছিল রানীমার শেষ পর্ব। দীর্ঘ চার বছরের কাছাকাছি একটি পরিবারের মত হয়ে গিয়েছিল গোটা টিম। রানীমা অভিনেত্রী দিতিপ্রিয়ার সাথে কাজ থেকে শুরু করে কাজের ফাঁকে আড্ডা মজা সব কিছুই এবার শেষ হতে চলেছে। শেষ দিনের শুটিংয়ে তাই সকলেরই মন খারাপ।

২০১৭তে শুরু হয়ে আজ অনেকটা পথ পেরিয়েছে সিরিয়ালের কাহিনী। অনেক নতুন অভিনেতা অভিনেত্রীরা যোগ দিয়েছেন সিরিয়ালে, তাদের প্রত্যেকেই দিতিপ্রিয়াকে মিস করবেন বলে জানিয়েছেন। আর শেষ দিনের শুটিং সকলে মিলে একটি সেলফিও তুলেছেন। যেটা সোশ্যাল মিডিয়ার পর্দায় শেয়ার হবার পর থেকেই ভাইরাল হয়ে পড়েছে।

আসলে সিরিয়ালের জনপ্রিয়তার পাশাপাশি অভিনেত্রীর ভক্তের সংখ্যাও ছাপিয়েছে লক্ষাধিক। সেই তাছাড়া রানী রাসমণির চরিত্রে অভিনয়ের জন্য অনেক মায়েরা আশীর্বাদ করেন দিতিপ্রিয়াকে।