লকডাউনে কাজী অফিস বন্ধ, মসজিদে বিয়ে প্রসূন-ফারহানের

য়ে করেছেন লাক্স তারকা প্রসূন আজাদ। বর ফারহান গাফফার। পেশায় একজন ব্যবসায়ী। চলমান কঠোর লকডাউনের মধ্যেই বিয়ে করলেন ছোটপর্দার অভিনেত্রী প্রসূন আজাদ। কাজী অফিস বন্ধ থাকায় মসজিদে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে বলে জানান এই অভিনেত্রী।

শুক্রবার (৩০ জুলাই) স্থানীয় মসজিদে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে, স্বল্প আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

গণমাধ্যমকে প্রসূন জানান, করোনার কারণে বিয়েতে তেমন কোনো আয়োজন রাখা হয়নি। লকডাউনে কাজী অফিসও বন্ধ। তাই পাত্রী বাসায়, আর বরপক্ষ মসজিদে গিয়ে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে সম্পন্ন করা হয়। আমাদের বিয়ের পর্বটা শেষ হয়েছে। বাঙালি রীতি অনুযায়ী বিয়ে অন্যান্য আনুষ্ঠানিকতা এখনো চলছে। সবাই দোয়া করবেন। আমরা যেন সুখী হতে পারি।

বর ফারহানের সম্পর্কে প্রসূন আরও বলেন, কবে থেকে ফারহানের সঙ্গে আমার পরিচয় দিনক্ষণ ঠিক করে তা বলতে পারব না। তবে আমরা দীর্ঘদিন ধরেই ভালো বন্ধু। ফারহান তার কাজের ফাঁকে মাঝে মধ্যে আমাকে সময় দেয়। ওর সঙ্গে সহজে মিশতে পারি। ও খুবই সাদামাটা সাধারণ একজন মানুষ। নিয়মিত নামাজ পড়েন। সব দিক থেকেই আমার মনে হয়েছে এই লোকটার সঙ্গে বাকি জীবন কাটিয়ে দেওয়া যেতে পারে।

উল্লেখ্য, ২০১২ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম রানারআপ নির্বাচিত হন প্রসূন। এর মাধ‌্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি।