সিক্স প্যাক এবং কফির মগ হাতে আগুন ঝরাচ্ছেন রোনালদো

পর্তুগালের ইতিহাসের সেরা ফুটবলার হিসেবে রোনালদোর নাম ঘোষণা করেছে দেশটির ফুটবল ফেডারেশন। ইউরোপের শীর্ষ পাঁচ লিগে সর্বোচ্চ গোলের মালিক রোনালদো। পরিবারের সঙ্গে নীল সমুদ্রের মাঝে ছুটি কাটান রোনাদো। সঙ্গে বান্ধবী জর্জিনা রদ্রিগেজ এবং চার সন্তান।

গত রবিবার সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করেছিলেন ক্রিশ্চিয়ানো রোনারদো। লাক্সারি ইয়টের ডেকে রোদ পোহাচ্ছে রোনালদো পরিবার।

রোনালদো লিখেছেন, ভালোবাসার মানুষদের সঙ্গে বিশ্রাম নেওয়ার সময়। অতীতেও কখনও স্পেনের ইবিজা, কখনও ফ্রান্সের সেন্ট টপাজ, কখনও নিজের দেশ পর্তুগালের মাদেইরা সমুদ্র সৈকতে রোনালদোর ছুটি কাটানোর ছবি অনেকবার দেখা গিয়েছে।

সম্প্রতি ইউরো কাপ থেকে বিদায় নিয়েছিল পর্তুগাল। বেলজিয়ামের কাছে হেরে শেষ আটে উঠতে পারেনি তারা। এবার সিক্স প্যাক, চোখের চশমা এবং হাতে কফি মগ নিয়ে ছবি পোস্ট করলেন পর্তুগিজ তারকা। নিমেষে কয়েক লাখ লাইক এবং কমেন্টসের বন্যা। আপাতত কয়েকদিনের বিশ্রাম নিয়ে ফিরে যাবেন ক্লাব ফুটবলে। সেই চেনা রুটিন হবে আবার শুরু। তার আগে ভিন্ন মেজাজে নিজেকে একটু রিচার্জ করে নেওয়া আর কি।

সব মিলিয়ে সান্তোরনি ইউরোপের মানচিত্রে অন্যতম জনপ্রিয় ভ্রমণের জায়গা। এই সমুদ্রের বা এগিয়েন উপসাগরের ৩০ কিলোমিটার ভিতরে প্রায় তুরস্কের সীমানার কাছে রোনালদোর নিজস্ব অঞ্চল ভাড়া নেওয়া আছে। সমুদ্রের প্রায় ২১ কিলোমিটার ব্যাসার্ধের ওই জায়গায় তিনি নিশ্চিন্তে তার ফাইভ স্টার ইয়টে পরিবার নিয়ে ছুটি কাটান। কোস্ট গার্ডরা তাদের নিরাপত্তার বিষয়টি নজর রাখলেও কোনো পাপারাৎজিরা এর নাগাল পায় না।