আজ মাঠে নামছে মেসির পিএসজি

চলতি চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে আজ মাঠে নামবেন লিওনেল মেসি। গ্রুপ-এ’র ম্যাচে পিএসজি আতিথ্য নেবে ক্লাব বুর্গের। আর ম্যানচেস্টার সিটি লড়বে আরবি লাইপজিগের বিপক্ষে। গ্রুপ বি এর ম্যাচে মুখোমুখি হবে লিভারপুল-এসি মিলান আর অ্যাটলেটিকো মাদ্রিদ-এফসি পোর্তো। গ্রুপ ডি এর ম্যাচে ইন্টার মিলানের আতিথ্য নেবে রিয়াল মাদ্রিদ। সবকটি ম্যাচই শুরু হবে রাত ১টায়।

এদিকে কখনও না জেতা চ্যাম্পিয়ন্সি লিগে শিরোপাটা ঘরে তুলতে শতশত কোটি টাকা খরচ করে মেসি, নেইমার, এমবাপ্পেদের নিয়ে তারাকাবহুল দল গড়েছে প্যারিস সেন্ট জার্মেই। অধরা সেই ট্রফি পাওয়ার মিশনটা বেলজিয়ামের ক্লাব বুর্গের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু করছে পিএসজি।

বিশ্বকাপ বাছাইপর্বের খেলার কারণে সবশেষ লিগ ম্যাচে মেসি, নেইমারের সার্ভিস না পেলেও আজ মাঠে নামবেন এই দুই বন্ধু। ক্লাব বুর্গের সাথে অতীত দুই দেখায় শতভাগ জয় পিএসজির।

গ্রুপের আরেক ম্যাচে ফেভারিটের তকমা নিয়ে আরবি লাইপজিগের বিপক্ষে মাঠে নামবে ম্যানচেস্টার সিটি। অতীতে কখনোই উয়েফার কোনো টুর্নামেন্টে মুখোমুখি হয়নি এই দুই দল। এই ম্যাচের আগে সিটিজেন ভক্তদের জন্য সুখবর হলো, ইনজুরি কাটিয়ে ফিরেছেন ফিল ফোর্ডেন ও কেভিন ডি ব্রুইনা।