আবারও বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা করবে পাকিস্তান!

‘ক্রিকেট ইজ অ্যা জেন্টলম্যান’স গেইম’ বলে একটি কথা আছে। কিন্তু কোথাও লেখা দেখিনি বা শুনিনি যে ‘ক্রিকেট ইজ এ ফানি গেইম’। তবে অনেকেই মনে করে ক্রিকেট একটি মজার খেলা। আসলে মনে করাটাই স্বাভাবিক, কেননা ডব্লিউ জি গ্রেসের মতে এই আধুনিক ক্রিকেটটা আসলেই কয়েক’শ কোটি মানুষের বিনোদনের খোরাক যোগাচ্ছে।

নতুন খবর হচ্ছে, চলতি মাসের ৬ তারিখে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হতে যাওয়া আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ৩জন অতিরিক্ত খেলোয়াড়সহ ১৮ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। দলে জায়গা হয়নি শোয়েব মালিক, মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ, সরফরাজ আহমেদদের। দল নিয়ে নিজের বিস্ময়ের কথা লুকোননি দেশটির সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি; জানিয়েছেন বিশ্বকাপের আগেই চূড়ান্ত দলে আসতে চলেছে পরিবর্তন।

“আমি বিশ্বকাপ দল সম্পর্কে গুরুত্বপূর্ণ কিছু তথ্য জেনেছি। বিশ্বকাপের আগে বেশ কিছু পরিবর্তন নিয়ে পাকিস্তানের দল আবারও ঘোষণা করবে পিসিবি” – ক্রিকেট পাকিস্তানের সাথে সাক্ষাতকারে আফ্রিদি

এর আগে ১৮ সদস্যের স্কোয়াড নিয়ে নিজের বিস্ময়ের কথা জানিয়েছেন পাকিস্তান তারকা। নাম প্রকাশ না করলেও দুই তিনজন খেলোয়াড় কেমনে এই দলে জায়গা পায় তা নিয়ে তুলেছেন প্রশ্ন।

“আমি ভীষণ অবাক হয়েছিলাম পাকিস্তান দলের স্কোয়াড দেখে। দুই তিনজন খেলোয়াড় আছে স্কোয়াডে, তারা কি করে এই দলে জায়গা পেল তা আমি বুঝতে পারছিলাম না। সেইসাথে, কয়েকটা নামকে দল নির্বাচনে এড়িয়ে যাওয়া হল কিভাবে সেটাও বুঝতে পারিনি”- দল নির্বাচন নিয়ে বলছিলেন আফ্রিদি
ফিরানোর সুযোগ থাকছে আমিরকেও