ইভ্যালির রাসেলের মুক্তি চেয়ে আদালত প্রাঙ্গনে মানববন্ধন, গ্রাহকদের কান্না

দেশের বিতর্কিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও তার স্ত্রী, প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের মুক্তি চেয়ে আদালত প্রাঙ্গণে মানববন্ধন করেছেন ক্রেতা-বিক্রেতাদের একটি অংশ। আজ মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকালে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণে এ মানববন্ধন করেন তারা, যা এ প্রতিবেদন লেখা পর্যন্ত (সাড়ে ১১টা) চলমান রয়েছে।

এদিকে মানববন্ধনে অংশ নেওয়ারা ইভ্যালির সিইও ও চেয়ারম্যানের মুক্তি দাবি করে বলেন, রাসেলের মুক্তি ছাড়া তাদের পণ্য ও টাকা মিলবে না। গ্রাহকরা রাসেলকে সময় দিয়েছেন, তাহলে আদালত কেন দিচ্ছেন না। তাই তারা আদালত প্রাঙ্গণে রাসেলের মুক্তির দাবিতে মানববন্ধন করছেন।

এ সময় ইভ্যালির গ্রাহক রানা জানান, আমি প্রায় ৫ লাখ টাকার পণ্য অর্ডার দিয়েছিলাম। দেড় লাখ টাকার পণ্য পাওয়া বাকি রয়েছে। রাসেলকে মুক্তি দিলেও সব কিছুর সমাধান হয়ে যাবে। প্রয়োজনে রাসেলকে আমরা আরও সময় দিবো, তবুও তার মুক্তি চাই।

এদিকে আরেক গ্রাহক নিলয় জানায়, আমরা সময় দিচ্ছি, আপনারা সময় কেন দিচ্ছেন না। রাসেলকে সময় দিলে সব ঠিক হয়ে যাবে আশা করি। রাসেলকে মুক্তি দিন ই-কমার্সকে বাঁচতে দেন।

আজ সকালে অর্থ আত্মসাতের মামলায় ৩ দিনের রিমান্ড শেষে ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের (প্রতিষ্ঠানটির চেয়ারম্যান) আদালতে উপস্থিত করা হয়।