দুর্বল কাদিজকেও হারাতে পারলো না বার্সেলোনা

এবার নতুন মৌসুমে বাজে সময় যেন কিছুতেই পেছনে ফেলতে পারছে না বার্সেলোনা। এবার কাদিজের বিপক্ষে তাদেরই মাঠে গোলশূন্য দ্র করে ফিরেছে ব্লগ্রানারা। প্রথমার্ধের বিবর্ণ পারফরম্যান্সের পর ম্যাচের দ্বিতীয় ভাগে একটু জ্বলে ওঠার আভাস দেয় বার্সেলোনা। তবে ফ্রেংকি ডি ইয়ং লাল কার্ড দেখে বহিষ্কার হওয়ার পর আবার তারা দিকহারা।

সুযোগ বুঝে বার্সাকে চেপে ধরে চাপ কাদিজ, তাতে ঘর সামলাতে ব্যস্ত সময় পার করতে হয় দলটিকে। শেষ পর্যন্ত এক পয়েন্ট মিললেও রোনাল্ড কোম্যানের দলের জন্য যা কোনোভাবেই স্বস্তির নয়।

এই নিয়ে এবারের লিগে পাঁচ ম্যাচে টানা দুই ও মোট তিনটিতে পয়েন্ট হারাল তারা। পয়েন্ট টেবিলে পড়ে রইলো বেশ পেছনেই। সব প্রতিযোগিতা মিলিয়ে শেষ ১০ দিনে এই নিয়ে তিন ম্যাচ জয়শূন্য রইলো বুসকেতস-পিকেরা।

এদিকে প্রবল সমালোচনার মুখে থাকা কুমানের ওপর চাপ বাড়ল আরও। শেষ দিকে রেফারির সিদ্ধান্তের প্রতিবাদ করে লাল কার্ডও দেখেন তিনি। পাঁচ ম্যাচে দুই জয় ও তিন ড্রয়ে ৯ পয়েন্ট নিয়ে সাত নম্বরে বার্সেলোনা। ৬ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রিয়াল মাদ্রিদ। ২ পয়েন্ট কম নিয়ে দুইয়ে আতলেতিকো মাদ্রিদ। তিন নম্বরে রিয়াল সোসিয়েদাদের পয়েন্ট ১৩।