পরীমণিকে নিয়ে নতুন করে ভাবছেন চয়নিকা

সময়ের সাথে সাথে পাল্লা দিয়ে যে কয়জন অভিনেত্রী বিনোদন প্রেমীদের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন তাঁর মধ্যে পরীমণি অন্যতম। এই পর্যন্ত ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে তিনি আলোচনায় এসেছেন বহুবার। ফের খবরের শিরোনাম হলেন এই বিউটি কুইন।

নতুন খবর হচ্ছে, গত জুনের প্রথম সপ্তাহে ওয়েব ফিল্ম ‘অন্তরালে’র ঘোষণা দিয়েছিলেন নির্মাতা চয়নিকা চৌধুরী। জানিয়েছিলেন, প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’র মতো প্রথম ওয়েব ফিল্মের নায়িকাও হচ্ছেন পরীমণি।

পরিকল্পনা অনুযায়ী দ্রুতই এর কাজ শুরু হওয়ার কথা ছিল। কিন্তু সেটা হয়নি। গত ৪ আগস্ট পরীমণি আইনশৃঙ্খলা বাহিনীর হাতে আটকের পর চয়নিকা ও নায়িকার সম্পর্ক নিয়ে নানা প্রশ্ন উঠেছিল। জিজ্ঞাসাবাদের জন্য সড়ক থেকে তুলে নেওয়া হয় চয়নিকাকেও। সেই খারাপ সময় এরমধ্যে সামলে উঠেছেন দু’জনই। এবার পরিচালক চাইছেন নতুনভাবে শুরু করতে।

চয়নিকা জানান, সব ঠিকঠাক মতো এগোলে আগামী নভেম্বরে শুরু করবেন ‘অন্তরালে’র কাজ।

তিনি বলেন, ‘পরীর গ্রেফতারের পর আমাকেও জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছিল। তারা দ্রুত আমাকে বাসায় পাঠালেও বিষয়টি আমার জন্য ট্রমার মতো ছিল। টানা তিন দিন আমি এক জায়গাতেই যেন বসে ছিলাম। এই দেড় মাসে নিজেকে অনেকটাই গুছিয়ে নিয়েছি। পরী আর আমার সম্পর্ক যেমন ছিল তেমনই আছে। ছবিটি নিয়ে তার সঙ্গে আমাদের আরও একবার বসতে হবে।’

‘অন্তরালে’র কাজ প্রসঙ্গে চয়নিকা বলেন, ‘‘পরী সম্ভবত এখন ‘প্রীতিলতা’, ‘গুনিন’, ‘বায়োপিক’-এর কাজ করবেন। তাই অক্টোবর মাসের পুরো সময়টাই তার লাগবে। আর আমার ছবির কাজ শুরু হবে নভেম্বরে।’’

জানালেন, ‘অন্তরালে’র পাণ্ডুলিপি আপাতত ঘষামাজা করেছেন তারা। এটি লিখেছেন পান্থ শাহরিয়ার। এতে পরীকে দেখা যাবে হিন্দু বউ অর্পিতা চরিত্রে। তার স্বামীর চরিত্রে অভিনয় করবেন তারিক আনাম খান।