পাকিস্তানে খেলতে আসছে ওয়েস্ট ইন্ডিজ

ওয়েস্ট ইন্ডিজ- পাকিস্তান খেলা মানেই টানটান উত্তেজনা। খেলার মাঠে কোন দলই হার মেনে নিতে চায়না। তবে শেষ হাসি হাঁসতে হয় যে কোন এক দলকেই।

নতুন খবর হচ্ছে, সাম্প্রতিক ইস্যুকে কেন্দ্র করে বাকিসব দল যখন পাকিস্তান সফরে না যাওয়ার সিদ্ধান্ত নিচ্ছে বা না যাওয়ার অজুহাত খুঁজছে, তখন ওয়েস্ট ইন্ডিজ হাঁটলো ভিন্ন পথে। ডিসেম্বরে তিন ওয়ানডে ও তিন টি-টোয়েন্টির সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজের পাকিস্তান সফরে আসার কথা । দ্বীপপুঞ্জটির ক্রিকেট বোর্ড জানিয়েছে, সেই সফরের প্রতিশ্রুতি রক্ষা করার সর্বাত্মক পরিকল্পনাই করছে ওয়েস্ট ইন্ডিজ।

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ এর প্রধান নির্বাহী জনি গ্রেভ জানিয়েছেন, ২০১৮ সালে যে নিরাপত্তা প্রক্রিয়া অনুসরণ করে পাকিস্তান সফর করেছিল ওয়েস্ট ইন্ডিজের পুরুষ ও মহিলা দল, এবারো সেই প্রক্রিয়া অনুসরণ করেই পুরুষ দল পাকিস্তান সফরে যাবে।

ত্রিনিদাদ নিউজকে গ্রেভ জানিয়েছেন, “আমাদের সফরের প্রতিশ্রুতি রক্ষা করাই এখন আমাদের লক্ষ্য। নিরাপত্তা নিশ্চিত করার জন্য আমরা সাধারণতঃ নিরাপত্তা বিশেষজ্ঞদের সাহায্য নিয়ে থাকি; ২০১৮ তে যেমনটি করেছিলাম। এবারো আমাদের খেলোয়াড়, বোর্ড কর্মকর্তা ও প্লেয়ার্স অ্যাসোসিয়েশন দেশটির নিরাপত্তা প্রতিবেদন ও সে সম্পর্কে বিশেষজ্ঞ মতামত যাচাই করবেন এরপর আমরা সে দেশে যাবো”