বাবা আউট মানতে না পেরে যা করলো ডি ভিলিয়ার্সের ছেলে

সম্প্রতি মুম্বাই বনাম ব্যাঙ্গালোরের হাই ভোল্টেজ আইপিএল ম্যাচ। সেদিন একটি অন্যরকম ঘটনা ঘটে গ্যালারিতে। এবি ডি ভিলিয়ার্স আউট হতেই তার ছেলে ক্ষোভ প্রকাশ করতে গিয়ে চেয়ারে ঘুষি মারে। আঘাত পেয়ে কান্না শুরু করে জুনিয়র ভিলিয়ার্স। ছেলেকে শান্ত করেন পাশে বসে থাকা ভিলিয়ার্সের স্ত্রী। সেই ভিডিও মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে যায়।

গত রবিবার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের ৩৯তম ম্যাচে মুম্বাইয়ের মুখোমুখি হয় বিরাট ব্যাঙ্গালুরু।

এদিন ব্যাঙ্গালুরুর হয়ে খেলা দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এবি ডি ভিলিয়ার্সের স্ত্রী ড্যানিয়েল তাদের সন্তানদের নিয়ে দর্শক গ্যালারিতে বসে খেলা দেখেন। ডি ভিলিয়ার্স ব্যাট হাতে নামার সময় তার পরিবারের সদস্যরা তাকে করতালি দিয়ে স্বাগত জানান।

ইনিংসের ১৭তম ওভারে জসপ্রিত বুমরাহকে ছক্কা ও চার হাঁকান ডি ভিলিয়ার্স। এরপর বুমরাহর বলে উইকেটকিপার কুইন্টন ডি ককের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরেন। ৬ বলে ১১ রান করে ডি ভিলিয়ার্স আউট হওয়ায় বাবার ওপর মেজাজ দেখায় ছেলে।

এদিন বাবাকে আউট হতে দেখেই ডি ভিলিয়ার্সের ছেলে রাগে চেয়ারে ঘুষি মারে। পরে ছেলেকে মেজাজ দেখাতে বারণ করেন ডি ভিলিয়ার্সের স্ত্রী ড্যানিয়েল।