মসজিদে নামাজ পড়লেন অভিনেত্রী সারা, গেলেন মন্দির-গির্জাতেও

সময়ের সাথে সাথে পাল্লা দিয়ে যে কয়জন অভিনেত্রী বিনোদন প্রেমীদের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন তাঁর মধ্যে সারা আলি খান অন্যতম। এই পর্যন্ত ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে তিনি আলোচনায় এসেছেন বহুবার। ফের খবরের শিরোনাম হলেন এই বিউটি কুইন।

কয়েকদিন আগেই গনেশ পূজা করে নেটিজনদের রোষানলে পড়েন বলিউড অভিনেত্রী সারা আলি খান। নবাব পরিবারের মেয়ে হয়ে কীভাবে পূজা করেন সাইফ আলি খানের কন্যা? প্রশ্ন তুলেছিলেন অনেকেই। তবে কোনও সমালোচনাকেই পাত্তা দেননি তিনি।

এবার কাশ্মীরে ঘুরতে গিয়েও একই কাজ করলেন সারা। মসজিদে গিয়ে নামাজ পড়েছেন এ অভিনেত্রী। সেই ছবি নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করে জানিয়েছেন। এখানে থেমে থাকেননি সারা।

এরপরের ছবিতে দেখা যায়, কাশ্মীরের মন্দিরেও ঘুরে বেড়িয়েছেন সারা। মন্দিরে গিয়ে করজোড়ে প্রণাম করেছেন। মাথায় কাপড় দিয়ে দরগাতেও হাঁটু গেড়ে বসে মাথা ঠেকিয়েছেন তিনি। প্রার্থনা করতে গিয়েছিলেন গির্জাতে। সে ছবিও শেয়ার করেছেন এ অভিনেত্রী।

ছবি শেয়ারের পাশাপাশি সারা লেখেন বললেন, ‘আমার ভারত মহান। যদি পৃথিবীতে স্বর্গ থাকে, এটা এই। সকল ধর্মের প্রতি শ্রদ্ধা। ’

সারা ঘুরতে ভালোবাসেন। কখনও গোয়ায় যাচ্ছেন তো কখনও শুটিংয়ের ফাঁকে মলদ্বীপে বন্ধুদের সঙ্গে মজা করছেন। আবার কখনও ভূস্বর্গ কাশ্মীরে গিয়ে তাবুতে রাত কাটাচ্ছেন। তারকাসুলভ নয়, সাদামাটাভাবেই জীবন উপভোগ করেন সারা আলি খান।