অন্তঃসত্ত্বা শখের ছবি প্রকাশ

দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। অনেকদিন ধরেই পর্দার আড়ালে রয়েছেন তিনি। সম্প্রতি জানা গেল, এই অভিনেত্রী শীঘ্রই মা হতে চলেছেন। নিজের মা হতে চলার বিষয়টি নিশ্চিত করেছিলেন এই অভিনেত্রী নিজেই। এরইমধ্যে হয়ে গেলো শখের বেবি শাওয়ার অনুষ্ঠান।

সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে ভেসে বেড়াচ্ছে অভিনেত্রীর বেবি শাওয়ার আয়োজনের কিছু মুহূর্তের ছবি ও ভিডিও। সেখানে শখকে প্রথম দেখায় অনেকেই চিনতে পারছেন না। অনেকটাই মুটিয়ে গেছেন তিনি। শারীরিক পরিবর্তনের কারণে অনেকেই শখকে চিনতে হিমশিম খাচ্ছেন। এমনকি মিডিয়ায় এই অভিনেত্রীর অনেক সহকর্মীও তাকে দেখে চিনতে পারছেন না।

এদিকে অভিনেত্রী নাজিয়া হক অর্ষা লিখেছেন- ‘শখকে চেনা যাচ্ছে না কেন?’ তার সেই মন্তব্যের জবাবে শখের ছবি পোস্ট দানকারী লিখেছেন- ‘অন্তঃসত্ত্বা হওয়ার কারণেই শখের এই অবস্থা।’ সেই পোস্টে অনেকেই শখকে অভিনন্দন জানিয়েছেন।

এর আগে অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়ে শখ গণমাধ্যমকে জানান, ‘নতুন আগামীর অপেক্ষায় আছি। এখন সারাক্ষণ আমার ভেতরের মানুষটাকে নিয়েই ভাবতে ভাবতে দিন চলে যায়। আমাকে এই দীর্ঘসময় ধরে দেখভাল করা চিকিৎসক বলেছেন মনটাকে একদম ফ্রেশ রাখতে। তাই দোয়া চাই সবার।’

এদিকে ভক্তদের উদ্দেশ্যে শখ বলেন, ‘আমরা দুটি মানুষ খুব ভালো আছি, আপনাদের দোয়ায়। এখন পরিবারে তিনজন হওয়ার অপেক্ষায় আছি। আপনাদের শুভকামনা, প্রার্থনাগুলো খুব প্রয়োজন। সবাই ভালো থাকবেন।’