অবশেষে বাংলাদেশ-পাকিস্তান সিরিজে মিরপুরে ফিরছে দর্শক!

বাংলাদেশ-পাকিস্তান খেলা মানেই টানটান উত্তেজনা। খেলার মাঠে কোন দলই হার মেনে নিতে চায়না। তবে শেষ হাসি হাঁসতে হয় যে কোন এক দলকেই।

নতুন খবর হচ্ছে, করোনাভাইরাসের কারণে মাঠে খেলা ফে্রালেও দর্শক ফেরায়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রায় ১৮ মাস পর আবারও মাঠে দর্শক ফেরানোর চেষ্টায় বিসিবি। এমনটাই জানিয়েছেন বিসিবি’র অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর বাংলাদেশ সফরে আসবে পাকিস্তান। আসন্ন এই সফরে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে তারা।এই সিরিজের মধ্যে দিয়ে আবারও মিরপুরের মাঠে দর্শক ফেরানোর পরিকল্পনায় বিসিবি।

এই প্রসঙ্গে আকরাম খান জানিয়েছে, ‘যেহেতু করোনা পরিস্থিতি এখন আগের থেকে ভালো। তাই পাকিস্তান সিরিজে মাঠে দর্শক ফেরানোর পরিকল্পনা করছি। আমার মনে হয় না এটি নিয়ে কোন সমস্যা হবে।’

১৯ নভেম্বর থেকে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। পরের দুই ম্যাচ হবে ২০,২২ তারিখ। সিরিজের ম্যাচগুলো হবে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে।

টি-টোয়েন্টি সিরিজ শেষ হলে ২৬-৩০ নভেম্বর প্রথম টেস্ট হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। ৪-৮ ডিসেম্বর দ্বিতীয় ও শেষ টেস্ট মিরপুরে। ম্যাচ দুটি আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ।