আইপিএলে আমাকে আর দেখা যাবে না: ওয়ার্নার

জনপ্রিয় আইপিএলের এবারের আসরে খুবই বাজে পারফরমেন্সের মধ্য দিয়ে যাচ্ছে সানরাইজার্স হায়দরাবাদ। যার অন্যতম কারণ দলের গুরুত্বপূর্ণ ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নারের বাজে পারফরম্যান্স। সানরাইজার্স হায়দরাবাদের হয়ে ২০১৪ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত ৬টি টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন ডেভিড ওয়ার্নার।

এরমধ্যে ২০১৬ সালে তাঁর হাত ধরেই আইপিএলের চ্যাম্পিয়ন হয়েছিল সানরাইজার্স হায়দ্রাবাদ। কিন্তু আইপিএলের এবারের আসরের শুরু থেকেই বাজে পারফরমেন্সের মধ্য দিয়ে যাচ্ছেন তিনি। যার কারণে এবারের আসরের প্রথম পর্বের সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়কের দায়িত্ব ছেড়ে দিতে হয়েছে তাকে।

এমনকি সেই সময়ে একাদশ থেকে বাদ পড়েছিলেন তিনি। তবে আইপিএলের দ্বিতীয় পর্বে নতুন করে শুরু করতে চেয়েছিলেন ডেভিড ওয়ার্নার। কিন্তু এখনো পর্যন্ত নামের প্রতি সুবিচার করতে পারেননি তিনি। যার কারণে আবারো একাদশ থেকে বাদ পড়েছেন তিনি।

এবার আর সানরাইজার্স হায়দরাবাদের একাদশে দেখাজাবেনা ডেভিড ওয়ার্নারকে গতকাল টুইটারে এক ভক্তের প্রশ্নের জবাবে এমনটাই জানিয়েছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক ভক্ত ওয়ার্নারের উদ্দেশে লিখেছিলেন, ‘আমি কাঁদছি। ওয়ার্নার, একটু বিশ্রাম করে শক্তি নিয়ে ফিরে আসো।’

আর সেই মন্তব্যের ওয়ার্নার লিখেছেন, ‘দুর্ভাগ্যবশত আমাকে আর দেখা যাবে না। তবে অনুগ্রহ করে হায়দরাবাদকে সমর্থন করে যাও।’