আমার এখনও বিয়ের বয়স হয়নি: জায়েদ খান

সময়ের সাথে সাথে পাল্লা দিয়ে যে কয়জন অভিনেতা বিনোদন প্রেমীদের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন তাঁর মধ্যে জায়েদ খান অন্যতম। এই পর্যন্ত ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে তিনি আলোচনায় এসেছেন বহুবার।

নতুন খবর হচ্ছে, এখনো বিয়ের বয়স হয়নি চিত্রনায়ক জায়েদ খানের। সোমবার এফডিসিতে অবস্থিত শিল্পী সমিতির অফিসে সাংবাদিকরা তাকে বিয়ে নিয়ে প্রশ্ন করলে এ কথা জানান তিনি।

জায়েদ খান বলেন, ‘বাবা যেহেতু বেচেঁ নেই। বাবার খুব স্বপ্ন ছিলো বউ দেখার। সবাই শুধু একটা প্রশ্নই করে বিয়ে করবো কবে। আমার মায়েরও একই প্রশ্ন। কিন্তু আমার বিয়ে করার বয়স তো এখনও হয়নি। তাই আমি বিয়ে নিয়ে আপাতত কিছু ভাবছি না।’

প্রায় হাজার দিনের বেশি হয় শুটিং ছাড়া ছিলেন জায়েদ। এ সময়টায় মুক্তি পায়নি তার কোনো সিনেমাও। ২০১৭ সালর ১৬ ডিসেম্বর মুক্তি পেয়েছিলো তার সর্বশেষ ছবি ‘অন্তজ্বালা’। এরপর কোনো শুটিং দেখা যায়নি তাকে। সম্প্রতি ‘সোনার চর ‘ নামে একট ছবির শুটিং শুরু করেছেন তিনি।

তবে সিনেমা নিয়ে আলোচনায় না থাকলেও শিল্পী সমিতির নেতৃত্বে থাকায় নানা ইস্যুতে আলোচনায় থেকেছেন তিনি। গুজব ছিলো চিত্রনায়িকা পপি ও মাহিয়া মাহির সঙ্গে প্রেম ছিলো তার। তবে গণমাধ্যমের কাছে এ প্রেমের বিষেয়ে বারবার নাকচও করে দিয়েছেন ।

সোমবার প্রেমের বিষেয়ে আবারও মুখ খুললেন শিল্পী সমিতির এ নেতা। আপনি প্রেম করেন? এমন প্রশ্নের উত্তরে জায়েদ বলেন, ‘মিথ্যা বলবো না প্রেম করেছি। কিন্তু এখন আমি সিঙ্গেল। যাদের সঙ্গে প্রেম করেছি তাদের নাম বলা যাবে না। তবে আমি এতো বেশিও প্রেমি করিনি।’