‘ইংল্যান্ড-নিউজিল্যান্ডের অপমানের বদলা টি-টোয়েন্টি বিশ্বকাপে নেবে পাকিস্তান’

আবারো ঘরের মাঠে একঘরে হয়ে গেল পাকিস্তান। নিউজিল্যান্ড সিরিজ বাতিলের পর এবার পাকিস্তানের মাটিতে সিরিজ বাতিল করল ইংল্যান্ড। নিউজিল্যান্ডের পর ইংল্যান্ডও সিরিজ বাতিল করলে বেশ অপমানিত হয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। আর সব অপমানের জবাব বিশ্বকাপে দিতে চান পাকিস্তান ক্রিকেট বোর্ডের নতুন সভাপতি রমিজ রাজা।

এদিকে ইংল্যান্ড এবং নিউজিল্যান্ড সিরিজ বাতিল করায় ক্ষোভ প্রকাশ করেছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের সদ্য নিয়োগপ্রাপ্ত চেয়ারম্যান। রমিজের চাওয়া, বিশ্বকাপে মাঠের ক্রিকেটেই যেন জবাব দেয় পাকিস্তান। তিনি বলেন, “আমরা বিশ্বকাপে যাব এবং সেখানে আগে লক্ষ্য ছিল একটি দল, আমাদের প্রতিবেশিরা (চিরপ্রতিদ্বন্দ্বী ভারত), সেখানে এখন আরও দুটি দল যুক্ত হলো-নিউ জিল্যান্ড ও ইংল্যান্ড। এখান থেকে শক্তিও মিলবে এবং একটা মানসিকতাও গড়ে তুলতে হবে যে, ‘তোমরা আমাদের সঙ্গে ঠিক কাজ করোনি, আমরা তোমাদের কাছে হারব না। মাঠের ক্রিকেটেই প্রতিশোধ নিতে হবে।”

পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিকের মুখে শোনা গেল একই কথা। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক টুইট বার্তায় তিনি বলেন, ‘এবার ইংল্যান্ডও মানা করে দিয়েছে। ঠিক আছে! টি-টোয়েন্টি বিশ্বকাপে সবার সাথে দেখা হবে। বিশেষ করে নিউজিল্যান্ডকে। এবার পাঞ্জা লড়ার সময় এসেছে। বাবর আজম, তোমরা ওদের ছেড়ে দিও না।”

এ সময় তিনি আরও বলেন, “এবার বড় দুইটি ম্যাচ আছে। একটা ভারতের সাথে। দ্বিতীয় ম্যাচটি আরও বড়, যা নিউজিল্যান্ডের সাথে। আমাদের ওদের সাথে পাঞ্জা লড়তে হবে। আমাদের ক্ষোভ ঝেড়ে ফেলার সময় এসেছে। আর সেটা হতে যাচ্ছে ময়দানে।”