ইপিএলে মাঠে নেমে দুরন্ত সূচনা তামিমের ভাইরাহাওয়ার

বাংলাদেশের ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে আফ্রিদি অন্যতম। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজেদের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার।

নতুন খবর হচ্ছে, আসন্ন টি-২০ বিশ্বকাপ থেকে নিজেকে সরিয়ে নিলেও এই ফরম্যাটে ঠিকই প্রাণবন্ত আছেন তামিম ইকবাল। প্রথমবারের মতো নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগে খেলছেন বাংলাদেশ দলের সেরা ওপেনার তামিম ইকবাল। এবারের আসরে ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্সের হয়ে মাঠ মাতাবেন তিনি। তামিম বাদেও এই দলে রয়েছেন উপুল থারাঙ্গা ও ধামিকা প্রসাদের মত তারকা। দলটির নেতৃত্বে রয়েছেন নেপালের ক্রিকেটার শারদ ভেসোকার।

অন্যদিকে, ইপিএলে তামিমদের প্রতিপক্ষ পোখারা রাইনোস। এই দলের নেতৃত্বে রয়েছেন ভিনোদ ভাণ্ডারী। আন্তর্জাতিক ক্রিকেটে খেলেছেন এমন ক্রিকেটারদের মধ্যে রয়েছেন শ্রীলঙ্কার আসেলা গুনারত্নে ও ওয়েস্ট ইন্ডিজের পেসার কেসরিক উইলিয়ামস।
প্রথমে ব্যাট করতে নেমে শুরুতেই তামিমদের দলের বিপক্ষে ব্যাটিং বিপর্যয়ে পড়েছে পোখারা রাইয়োনস। ভাইরাহাওয়া বোলারদের তোপের মুখে দাড়াতেই পারছেনা কোনো ব্যাটসম্যান। এই রিপোর্ট লিখা অব্দি ৯ ওভারে ৭ উইকেট হারিয়ে ৫৭ রান তুলেছে পোখারা।