ইভ্যালির সঙ্গে আমি নেইঃ তাহসান

এবার অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল এবং তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম এ আদেশ দেন।

বিতর্কিত প্রতিষ্ঠান ইভ্যালির সঙ্গে আপাতত কোনো সম্পর্ক নেই বলে মন্তব্য করেছেন অভিনেতা-গায়ক তাহসান খান। তিনি বলেন, ‘ইভ্যালির সঙ্গে আমি নেই। এর বেশি কিছু জানানোর তো কিছু নেই।’

এর আগে গত ১০ মার্চ অনলাইনে ই-কমার্স প্রতিষ্ঠান ‘ইভ্যালি’র ‘ফেইস অব ইভ্যালি’ (শুভেচ্ছাদূত) ঘোষণা করা হয় তাহসানকে। তিনি শুভেচ্ছাদূত হওয়ার পরের মাস থেকে প্রতিষ্ঠানটি বিতর্কিত কর্মকাণ্ড ও গ্রাহকের পণ্য সময়মতো পৌঁছে না দিতে পারায় তোপের মুখে পড়তে থাকে। সবদিক বিবেচনা করে মে মাসের মাঝামাঝি সময় ইভ্যালি থেকে স্বেচ্ছায় সরে যান তাহসান।

এদিকে ইভ্যালি থেকে সরে দাঁড়ানোর পর প্রতিষ্ঠানটির সঙ্গে যাবতীয় চুক্তি বাতিল করেন তাহসান। তবে ১৫ মে সাবেক স্ত্রী মিথিলার সঙ্গে একটি লাইভ শোতে এসেছিলেন তিনি। সেটিই ছিল ইভ্যালির সঙ্গে তাহসানের শেষ কাজ।