একবার দয়া করে দেখুন, এ দল নিয়ে টিকি-টাকা ফুটবল খেলবঃ প্রশ্ন বার্সা কোচের

এবার লিগ ম্যাচেও হোঁচট খেলো বার্সেলোনা। শুরুতে পিছিয়ে পড়ার পর শেষ মুহূর্তে করা রোনাল্ড আরাউহোর গোলে হার এড়ালো ব্লগ্রানারা। চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্নের বিপক্ষে বড় পরাজয়ের ধাক্কা কাটিয়ে উঠার জন্যই গতরাতে মাঠে নেমেছিল বার্সেলোনা। কিন্তু দু্র্বল গ্রানাডাকে নিজেদের মাঠে পেয়েও হারাতে পারেনি তারা।

আগের চার ম্যাচে মাত্র ২ পয়েন্ট নিয়ে বার্সার বিপক্ষে মাঠে নেমেছিল গ্রেনাডা। ঘরের মাঠে রোনাল্ড কোম্যানের শিষ্যরা এই ম্যাচে বেশ সহজ জয় পাবে এমনটাই প্রত্যাশা ছিল সবার। কিন্তু হল ঠিক উল্টোটা।

ম্যাচের দ্বিতীয় মিনিটেই গোল করে বার্সার বিপক্ষে গ্রেনাডাকে এগিয়ে দেন দুয়ার্তে। এভাবেই চলতে থাকে ম্যাচটি। গোল শোধের অনেক চেষ্টা করেও সফল হতে পারছিল না কাতালানরা। শেষ পর্যন্ত অবশ্য হারতে হয়নি তাদের। ম্যাচের ৯০তম মিনিটে গিয়ে গোলটি পরিশোধ করে বার্সাকে হার থেকে বাঁচান আরুজো।

এদিকে এই ড্রয়ে ৪ ম্যাচ থেকে ৮ পয়েন্ট সংগ্রহ করে বার্সেলোনা রয়েছে পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে। অন্যদিকে ৫ ম্যাচ থেকে ১৩ পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদ আছে শীর্ষে। ৫ ম্যাচ থেকে ৩ পয়েন্ট সংগ্রহ করে গ্রানাডার অবস্থান করছে ১৭তম স্থানে।

এদিকে গতকাল রাতে গ্রানাডার বিপক্ষে ম্যাচ শেষে বার্সা কোচ রোনাল্ড কোম্যান বলেন, ‘আমাদের খেলোয়াড় তালিকাটা একবার দয়া করে দেখুন। আমরা কী করব! এই বার্সেলোনা আগের বার্সেলোনা নয়। এ দল নিয়ে টিকি-টাকা ফুটবল খেলব?’