একসঙ্গে টিকা নিলেন যশ-নুসরাত

বর্তমান সময়ে আলোচিত অভিনেত্রী ও সাংসদ নুসরাত গতকাল শনিবার করোনার টিকা গ্রহণ করেছেন। এ সময় অভিনেতা যশও তার সঙ্গে ছিলেন। শুধু তাই নয়, যশও টিকা গ্রহণ করেন। গতকাল ১১ সেপ্টেম্বর শনিবার কলকাতা পৌরসভা কার্যালয়ে গিয়ে টিকা নেন যশ ও নুসরাত। খবর সংবাদ প্রতিদিনের।

এদিকে প্রাক্তন স্বামী নিখিল জৈনের কাছ থেকে আলাদা হওয়ার পর যশের সঙ্গেই থাকেন নুসরাত। প্রায়শই তারা একসঙ্গে ঘুরতে বের হন। এবার এলেন টিকাকেন্দ্রে। এ সময় তারা সংবাদকর্মীদের সঙ্গে কোনো কথা বলেননি। মাস্ক পরে দু’জনেই সোজা পৌর অফিসে ঢুকে যান।

গত ২৬ আগস্ট পুত্রসন্তানের মা হয়েছেন নুসরাত জাহান। সরাসরি না বললেও ইতিমধ্যে তিনি স্বীকার করেছেন, সন্তানটির পিতা যশ। যদিও তারা বিয়ে করেছেন কিনা, এ ব্যাপারে এখনো কোনো তথ্য জানা যায়নি। শোনা যায়, এখনো প্রেমের সম্পর্কেই আছেন এ যুগল।

কলকাতার পার্কস্ট্রিটের একটি হাসপাতালে জন্ম হয় নুসরাত পুত্রের। তিন দিন হাসপাতালে থাকার পর তাকে গাড়ি চালিয়ে বাড়িতে নিয়ে আসেন যশ। সে ছবি ও ভিডিও হয়েছিল ভাইরাল। এবার তাদের একসঙ্গে টিকা নেয়ার বিষয়টি উঠে এলো আলোচনায়।

এদিকে গত বুধবার (৮ সেপ্টেম্বর) একটি পার্লার উদ্বোধনে গিয়েছিলেন নুসরাত। সে সময় সন্তানের পিতৃপরিচয় নিয়ে তিনি গণমাধ্যমের কাছে বলেন, ‘সন্তানের বাবা সবটা জানেন। একজন নারীকে এ রকম প্রশ্ন করা মানে তাকে অপমান করা!’

এরপর যশের বিষয়ে অভিনেত্রী বলেন, ‘যশকে সঙ্গে নিয়ে মাতৃত্বের সময়টা দারুণ কাটছে। মাতৃত্ব উপভোগ করছি। বাবা যখন চাইবে, তখনই সবার সামনে আনা হবে সন্তানকে।’