এখনই পাকিস্তানের বিশ্বকাপ জেতার উপযুক্ত সময়: আমির

পাকিস্তানের ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে আমির অন্যতম। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজেদের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার।

নতুন খবর হচ্ছে, নিউজিল্যান্ডের পর ইংল্যান্ড দলও পাকিস্তান সফর স্থগিত করেছে। যা দেশটির ক্রিকেট সংস্কৃতিকে আবারও শঙ্কায় ফেলেছে। নিজেদের এমন খারাপ সময়কে শক্তিতে রুপান্তর করতে চান মোহাম্মদ আমির। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি বলেছেন, পাকিস্তানের বিশ্বকাপ জেতার এটাই উপযুক্ত সময়।

দেশের ক্রিকেটের এমন খারাপ সময়েও আশায় বুক বাধছেন আমির। তিনি বিশ্বাস করেন, পাকিস্তানি ক্রিকেটাররা এতসব আলোচনা আর সমালোচনার জবাব দিবে মাঠের লড়াইয়ে। তার মতে, এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতে আরও একবার বিশ্বমঞ্চে গর্জন তুলবে পাকিস্তান।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে আমির লিখেছেন, ‘বিশ্বকাপ জেতার এখনই সময়, পাকিস্তানের ঘরের মাঠে এবার সবচেয়ে বড় পিএসএল আসর হবে, এটা প্রতিবাদের সময়। এটা গর্জন তোলার সময়।’

অক্টোবরের মাঝামাঝি পাকিস্তান সফরে যাওয়ার কথা ছিল ইংল্যান্ডের। নিউজিল্যান্ড সিরিজ বাতিল হওয়ার পর এই সফরটি বাতিল করে বিবৃতি দিয়েছে ইংল্যান্ড অ্যন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। এর কারণ হিসেবে তারা দেশটির বর্তমান নিরাপত্তা পরিস্থিতির কথা উল্লেখ্য করেছে।