গোপন তথ্য ফাঁস করলেন মাহির সাবেক স্বামী

সম্প্রতি বিয়ে নিয়ে ভালোই গুঞ্জন পোহালেন নায়িকা মাহিয়া মাহি। অবশেষে সত্যিটা প্রকাশ করলেন। জানালেন বিয়েটা তিনি সত্যিই করেছেন। তবে আগে নয়, গতকাল রবিবার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টা ৫ মিনিটে গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। ফেসবুকে বিয়ের ছবি পোস্ট করে মাহি নিজেই খবরটি নিশ্চিত করেছেন।

এর আগে মাহি সংসার করেছিলেন সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে। চলতি বছরের মে মাসে বিচ্ছেদের ঘোষণা দেন নায়িকা। তবে মাহির নতুন বিয়ের খবর শুনে শুভেচ্ছা জানাতে ভুল করলেন না অপু।

তিনি বলেন, ‘বিয়ের খবর শুনেছি আগেই। আজ ফেসবুকে দেখলাম। তার নতুন জীবনের জন্য শুভকামনা রইল। আমার পরিবারের মান-সম্মান অনেক বড়। এ ব্যাপারে আমি আর কথা বলতে আগ্রহী নই। আমি খুব সাধারণ মানুষ, সাধারণভাবেই জীবন-যাপন করতে চাই।’

পরবর্তীতে মিডিয়ার কোনো নারীকে বিয়ে করতে চান না বলেও জানালেন অপু। তার ভাষ্য, ‘আর কখনো মিডিয়ার মেয়ে বিয়ে করবো না। বাবা-মায়ের পছন্দে বিয়ে করবো। তাদের পছন্দে সুখ-শান্তি বেশি।’

অপু জানান, বিচ্ছেদের আগেই রাকিবের সঙ্গে তার পরিচয় হয়েছিল। মাহিই পরিচয় করান। তখন রাকিবকে স্রেফ বন্ধু হিসেবেই উপস্থাপন করেন মাহি। অনেকের ধারণা, রাকিবের সঙ্গে সম্পর্কের জেরেই অপুকে ডিভোর্স দিয়েছেন এ নায়িকা।