চ্যাম্পিয়ন্স লিগে ছেলের স্মরণীয় গোলের পরই মারা গেলেন বাবা

যেকোন ফুটবলারেরই স্বপ্ন থাকে চ্যাম্পিয়ন্স লিগে নামীদামী তারকাদের সঙ্গে খেলা। সেই স্বপ্ন পূরণ হয়েছে ম্যানচেস্টার সিটির ডাচ তারকা নাথান আকের। লিপজিগের বিপক্ষে এবারের চ্যাম্পিয়ন্স লিগে সিটির প্রথম ম্যাচেই নিজের প্রথম গোল ও দলের বড় জয় পাওয়ার আনন্দ নিয়েই মাঠ ছেড়েছিলেন ম্যানচেস্টার সিটির নাথান আকে। কিন্তু এরপরই পান অনেক বড় দুঃসংবাদ, মারা গেছেন তার বাবা।

এদিকে সিটির ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে বুধবার রাতে জার্মান ক্লাব লিপজিগের বিপক্ষে ৬-৩ গোলের ব্যবধানে জয়ের ম্যাচে ষোড়শ মিনিটে দলের প্রথম গোলটি করেন আকে।

২৬ বছর বয়সী এই ডাচ ফুটবলার পরদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান, দলের ও নিজের প্রথম গোলের কয়েক মিনিট পরই তার বাবা মারা যান। তিনি বলেন, “আমি জানি, আপনি সবসময় আমার সঙ্গে আছেন, সবসময় আমার হৃদয়ে থাকবেন এবং এই গোলটি আপনার জন্য ছিল, বাবা।”

তিনি আরও বলেন, “গত কয়েক সপ্তাহ আমার জীবনের সবচেয়ে কঠিন সময় কেটেছে। আমার বাবা খুব অসুস্থ ছিলেন এবং আর কোনো চিকিৎসা সম্ভব ছিল না। আমার বাগদত্তা, পরিবার এবং বন্ধুদের পাশে পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করছি। কঠিন সময়ের পর গতকাল (বুধবার) চ্যাম্পিয়ন্স লিগে আমার প্রথম গোল করেছি। এর কয়েক মিনিট পরই তিনি শান্তিতে মারা যান। এ সময় আমার মা ও ভাই বাবার পাশেই ছিল।”