প্রথমবারের মত‘বিগ বস ওটিটি’ জিতলেন দিব্যা আগরওয়াল

এবার প্রথমবারের মত ভারতের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’ এর ১৫তম আসর অনুষ্ঠিত হলো ওটিটি প্ল্যাটফর্মে। গতকাল শনিবার (১৮ সেপ্টেম্বর) রাতে অনুষ্ঠিত হয়েছে যার গ্র্যান্ড ফিনালে। আর সেই আসরেই দর্শকদের ভোটে বিজয়ের মুকুট উঠলো মডেল অভিনেত্রী দিব্যা আগরওয়ালের মাথায়। খবর হিন্দুস্থান টাইমসের।

খবরে বলা হয়, দিব্যা আগরওয়ালের হাতে বিগ বসের ট্রফি তুলে দেন সঞ্চালক করণ জোহর। সঙ্গে নগদ পঁচিশ লাখ টাকা। দ্বিতীয় স্থান অর্জন করেছেন নিশান্ত ভাট এবং তৃতীয় হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির ছোট বোন শমিতা শেঠি।

এদিকে গ্র্যান্ড ফিনালের মাঝেই টাকায় ভরা স্যুটকেস নিয়ে শো ছেড়ে বেরিয়ে যান আরেক প্রতিযোগী প্রতীক সেহেজপাল। বিগ বস ১৫-এ প্রথম নিশ্চিত প্রতিযোগী ঘোষণা করা হয় প্রতীককে। পাশাপাশি বিগ বস ওটিটির বিজয়ী দিব্যা আগারওয়াল সরাসরি জায়গা করে নেন বিগ বস ১৫ প্রতিযোগিতায়। পাঁচ ফাইনালিস্টের মধ্যে চতুর্থ স্থানে শেষ করেছেন রাকেশ বাপাট।

এ বছরই প্রথম ওটিটি প্ল্যাটফর্মে শুরু হয় ভারতের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস। শনিবার সেই শোয়ের গ্রান্ড ফিনালেতে ছিল নানা চমক। অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রীতেশ দেশমুখ ও জেনেলিয়া ডিসুজা।

এদিকে প্রথম দিন থেকেই আলোচনার শীর্ষে ছিল এই শো। অবশেষে শনিবার শেষ হলো এর ওটিটির পর্ব। খুব শিগগির শুরু হতে যাচ্ছে বিগ বস সিজন ১৫-এর টিভির পর্ব। যেখানে আবারও সঞ্চালকের ভূমিকায় থাকবেন সালমান খান।