প্রধানমন্ত্রীর জন্মদিনে দেশবাসীকে আনন্দের খবর দিলেন ওবায়দুল কাদের

জাতির পিতা বঙ্গবন্ধুর দৌহিত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, ‘জঙ্গিবাদ-উগ্রবাদ ও রাজনৈতিক ষড়যন্ত্র মোকাবিলা করেও প্রধানমন্ত্রীর নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে দেশ। স্বল্পোন্নত দেশের তালিকা থেকে উন্নয়নশীল রাষ্ট্রে উন্নীত হয়েছে বাংলাদেশ। এজন্য বিশ্ব নেতারা উচ্ছ্বিসত প্রশংসা করেছেন শেখ হাসিনার।’

নতুন খবর হচ্ছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে দেশবাসীকে আনন্দের খবর দিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আগামী জুনের মধ্যেই বহুল কাঙ্ক্ষিত দেশের সর্ববৃহৎ প্রকল্প স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করা হবে বলে জানিয়েছেন তিনি।

সেতুমন্ত্রী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দেশবাসীকে একটি আনন্দের খবর দিচ্ছি। আগামী জুন মাসের মধ্যেই পদ্মা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে শরীয়তপুরের নড়িয়ায় পদ্মার তীরে দোয়া ও কোরআন শরিফ বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি একথা বলেন। প্রধানমন্ত্রীর জন্মদিন এবং ৫০ বছরের ইতিহাসে এই প্রথম গত দুই বছরে পদ্মার ডান তীরে ভাঙন না হওয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে নড়িয়ায় পদ্মার তীর রক্ষা বাঁধের ওপর এই অনুষ্ঠানের আয়োজন করে নড়িয়া উপজেলা আওয়ামী লীগ।

শরীয়তপুর-২ আসনের এমপি ও পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের সভাপতিত্বে অনুষ্ঠানে শরীয়তপুর-৩ আসনের এমপি নাহিম রাজ্জাক, জেলা পরিষদের চেয়ারম্যান সাবেদুর রহমান খোকা সিকদার, জেলা প্রশাসক মো. পারভেজ হাসান, পুলিশ সুপার আশ্রাফুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, বায়তুল মোকাররম মসজিদের খতিব মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

ওবায়দুল কাদের বলেন, পদ্মা সেতু থেকে বিশ্বব্যাংক সরে গিয়ে দুর্নীতির মিথ্যা অভিযোগ তুলেছিল। কিন্তু শেখ হাসিনার সরকারের স্বচ্ছতা ও সততা বিশ্ব দরবারে প্রমাণিত হয়েছে। শেখ হাসিনার সাহসী পদক্ষেপে পদ্মার বুকে আজ গর্বের সেতু দাঁড়িয়েছে। পদ্মা সেতুর জন্য শরীয়তপুরের মানুষ নিজেদের ভিটেমাটি ছেড়ে দিয়েছেন বলে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ওবায়দুল কাদের। একইসঙ্গে পদ্মার পাড়ের মানুষ, যারা নদীভাঙনে বিপর্যস্ত, শেখ হাসিনার প্রতি তাদের আস্থা রাখতে বলেন তিনি।