বাউন্ডারি লাইনে দাড়িয়ে অবিশ্বাস্য ক্যাচ ধরলেন মুশফিক

বাংলাদেশের ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে মুশফিক অন্যতম। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজেদের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার।

নতুন খবর হচ্ছে, চট্টগ্রামে বাংলাদেশ ‘এ’ দলের ছুঁড়ে দেওয়া বড় লক্ষ্যের জবাবে খেলতে নেমে ভালো শুরু পেয়েছে এইচপি ইউনিট। কোনো উইকেট না হারিয়েই দলটি স্পর্শ করেছে ১০০ রানের মাইলফলক।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২৮ রান জড়ো করে ‘এ’ দল। দলের পক্ষে সর্বোচ্চ ১২৮ রান ((২২১ বল) করেন মুমিনুল হক। এছাড়া নাজমুল হোসেন শান্ত ৬৭ (৮৫ বল), মুশফিকুর রহিম ৬১ (৫৩ বল), মোহাম্মদ মিঠুন ২৫ রান (১৬ বল) করেন।

শান্ত ছাড়া প্রত্যেকেরই স্ট্রাইক রেট ছিল একশরও বেশি। এইচপির পক্ষে রেজাউর রহমান রাজা শিকার করেন চারটি উইকেট।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে তানজিদ হাসান তামিম ও পারভেজ হোসেন ইমন দলকে এনে দিয়েছেন উড়ন্ত সূচনা। এই প্রতিবেদন লেখার সময় ১৭.২ ওভারে কোনো উইকেট না হারিয়ে এইচপির সংগ্রহ ১০২ রান। ইমন ৪৫ বলে ৫১ ও তামিম ৫৯ বলে ৫০ রান করে অপরাজিত রয়েছেন।

এদিকে, বাউন্ডারি লাইনে দাড়িয়ে অবিশ্বাস্য একটি ক্যাচ ধরলেন মুশফিকুর রহিম। এটি হয়তো মুশফিকুর রহিমের ক্রিকেট ক্যারিয়ারের সেরা ক্যাচ।