বিশ্বকাপেই ইংল্যান্ডকেও দেখে নেব পাকিস্তানঃ শোয়েব আখতার

ইংল্যান্ডক-পাকিস্তান বাংলাদেশ খেলা মানেই টানটান উত্তেজনা। খেলার মাঠে কোন দলই হার মেনে নিতে চায়না। তবে শেষ হাসি হাঁসতে হয় যে কোন এক দলকেই।

নিরাপত্তা ইস্যুতে নিউজিল্যান্ড পাকিস্তান সফর বাতিলের পর ইংল্যান্ডও একই কাজ করেছে। নিউজিল্যান্ড তো পাকিস্তানের মাটিতে সপ্তাহখানেক কাটিয়ে প্রথম ওয়ানডে শুরুর কিছু সময় আগে এই সিদ্ধান্ত জানিয়েছে। আর গতকাল সোমবার পাকিস্তান সফর বাতিলের কথা জানিয়েছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। এমতাবস্থায় আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে নিউজিল্যান্ডকে কোনো ছাড় না দেওয়ার আহ্বান জানিয়েছেন পাকিস্তানের সাবেক গতি তারকা শোয়েব আখতার।

টুইটারে একটি ভিডিও দিয়ে নিউজিল্যান্ড ক্রিকেটকে ট্যাগ করে শোয়েব লিখেছেন, ‘তাহলে ইংল্যান্ডও আপত্তি জানিয়ে দিল! ঠিক আছে, টি-টোয়েন্টি বিশ্বকাপেই তোমাদের দেখে নেব। বিশেষ করে নিউজিল্যান্ড, তোমাদের!’ এরপর পাকিস্তান দলের অধিনায়ক বাবর আজমকে ট্যাগ করে শোয়েব লিখেছেন, ‘পাঞ্জা লড়ার সময় চলে এসেছে। ওদের আর ছেড়ে দেওয়া যাবে না, বাবর! প্রথমে ভারতের সঙ্গে আমাদের ম্যাচ আছে। এর পরের বড় ম্যাচটা ২৬ অক্টোবর, নিউজিল্যান্ডের বিপক্ষে। ওই ম্যাচে আমাদের সব রাগ ঝাড়তে হবে।’