বিশ্বকাপ জিততে চান মোহাম্মদ হাফিজ

পাকিস্তানের ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে মোহাম্মদ হাফিজ অন্যতম। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজেদের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার।

নতুন খবর হচ্ছে, পাকিস্তানের হয়ে লম্বা সময় ধরে আন্তর্জাতিক অঙ্গনে খেলছেন মোহাম্মদ হাফিজ। লম্বা ক্যারিয়ারের শেষ প্রান্তে আছেন এই অভিজ্ঞ অলরাউন্ডার। আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতা তার সবচেয়ে বড় স্বপ্ন বলে জানিয়েছেন হাফিজ।

১৮ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারের অভিজ্ঞতা সম্পন্ন মোহাম্মদ হাফিজ সম্প্রতি কথা বলেছেন পাকিস্তানি গনমাধ্যম এআরওয়াই নিউজে। সেখানে তিনি জানান তার ক্যারিয়ার অসম্পূর্ণ হয়ে আছে।

হাফিজ বলেন, ‘আমার সবচেয়ে বড় স্বপ্ন আমার দলের হয়ে বিশ্বকাপ জেতা। আমার লম্বা ক্যারিয়ারে এই অপূর্ণতা আছে। এবং আমি এই স্বপ্ন বাস্তবায়ন করতে চাই।’

৪০ বছর বয়সী মোহাম্মদ হাফিজের কোন লম্বা সময়ের পরিকল্পনা নেই। এই মুহূর্তে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ মাথায় রেখেই কাজ করছেন বলে জানান তিনি।

তিনি বলেন, ‘আমার এই মুহূর্তে কোন লম্বা সময়ের পরিকল্পনা নেই। আমার সমস্ত ফোকাস বর্তমানে টি-টোয়েন্টি বিশ্বকাপে। আমি আমার সেরাটা দিয়ে চেষ্টা করব দলকে ম্যাচ জেতানো পারফরম্যান্স উপহার দিতে।’