ব্রাহ্মণবাড়িয়ায় গোলাপ হাতে শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্রলীগ

আজ সকালে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় গোলাপ ফুল ও মাস্ক দিয়ে শিক্ষার্থীদের বরণ করেছে উপজেলা ছাত্রলীগ। আজ রবিবার (১২ সেপ্টেম্বর) সকালে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্রলীগের পক্ষ থেকে দুই হাজার গোলাপ ফুল ও দুই হাজার মাস্ক বিতরণ করা হয়।

এ সময় ছাত্রলীগ নেতৃবৃন্দ নিজেরা শিক্ষা প্রতিষ্ঠানে উপস্থিত হয়ে ফুল ও মাস্ক বিতরণ করেন। উপজেলা ছাত্রলীগ সূত্র জানায়, দীর্ঘদিন বন্ধের পর শিক্ষা প্রতিষ্ঠান খোলায় শিক্ষার্থীদের উৎসাহ দিতে তাদের গোলাপ ফুল দিয়ে বরণ করা হয়।

এছাড়া শিক্ষা প্রতিষ্ঠানে আগতদের মাস্ক দেওয়া হয়। স্থানীয় সংসদ সদস্য ও আইনমন্ত্রী আনিসুল হকের নির্দেশনায় এ ধরনের উদ্যোগ নেওয়া হয় বলে সূত্রটি জানিয়েছে।

এ সময় ছাত্র নেতারা কসবা টি আলী বিশ্ববিদ্যালয় কলেজ, কসবা মহিলা বিশ্ববিদ্যালয় কলেজ, কসবা সরকারি উচ্চ বিদ্যালয়, কসবা আদর্শ উচ্চ বিদ্যালয়, হাবিবুল ইসলাম মেমোরিয়াল স্কুলে ফুল ও মাস্ক বিতরণ করেন।

এ ব্যাপারে কসবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন জানান, করোনা মহামারিতে ছাত্রলীগ শুরু থেকেই আইনমন্ত্রী নির্দেশনায় মাঠে ছিল। এরই অংশ হিসেবে দীর্ঘদিন পর স্কুল খোলায় শিক্ষার্থীদের উৎসাহ দিতে ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে ছাত্রলীগ এ কর্মসূচি হাতে নেয়। তাদের এ কার্যক্রমকে আমি ধন্যবাদ জানাচ্ছি।