মুস্তাফিজের রাজস্থান স্কোয়াডে চার পরিবর্তন

অবশেষে আগামীকাল থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের বাকি অংশ। আগামীকাল প্রথম ম্যাচে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস ও বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স। আইপিএল এর বাকি অংশ হিসেবে ইতিমধ্যেই সংযুক্ত আরব আমিরাতে অবস্থান করছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের দুই ক্রিকেটার মুস্তাফিজুর রহমান এবং সাকিব আল হাসান।

এদিকে আইপিএলের এবারের আসরে রাজস্থান রয়েলসের হয়ে খেলছেন মোস্তাফিজুর রহমান। আইপিএলের পয়েন্ট টেবিলের এবারের আসরে পঞ্চম স্থানে রয়েছে রাজস্থান রয়েলস। এদিকে দ্বিতীয় পর্বে রাজস্থান রয়েলসের হয়ে খেলছেন না ইংল্যান্ড একাধিক ক্রিকেটার।

এই তালিকায় রয়েছেন জস বাটলার, বেন স্টোকস, জোফরা আর্চার ও অ্যান্ড্রু টাই। তবে এই চারজনের পরিবর্তে ক্রিকেটার দলে ভিড়িয়েছে রজস্থান রয়ালস। তারা হলেন ওশান থমাস, এভিন লুইস, তাবরায়েজ শামসি ও গ্লেন ফিলিপস।

এদিকে টুর্নামেন্টের বাকি অংশে এখনো সাতটি ম্যাচ খেলা বাকি রয়েছে রাজস্থান রয়েলসের। প্রথমেই তারা মুখোমুখি হবে পাঞ্জাব কিংসের। ২১ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে সেই ম্যাচটি। এরপর ২৫ সেপ্টেম্বর মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটাসের। ২৭ সেপ্টেম্বর হায়দারাবাদ। ২৯ সেপ্টেম্বর রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ২ অক্টোবর চেন্নাই সুপার কিংস। ৫ অক্টোবর মুম্বাই ইন্ডিয়ান্স এবং ৭ অক্টোবর মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্সের।

রাজস্থান রয়েলস স্কোয়াড: সঞ্জু স্যামসন (অধিনায়ক), বেন স্টোকস, রিয়ান পরাগ, শ্রেয়াস গোপাল, রাহুল তেওয়াতিয়া, মহিপাল লোমর, কার্তিক ত্যাগী, অ্যান্ড্রু টাই, জয়দেব উনাদকাট, মায়াঙ্ক মার্কন্ডে, যশস্বী জয়সওয়াল, অনুজ রাওয়াত, ডেভিড মিলার, মনন ভোহরা, শিবম দুবে, ক্রিস মরিস, মুস্তাফিজুর রহমান, চেতন সাকারিয়া, কেসি কারিয়াপ্পা, লিয়াম লিভিংস্টোন, কুলদীপ যাদব, আকাশ সিং, গ্লেন ফিলিপস।