মুস্তাফিজ আমাদের অনেক কিছু শেখান : সাকারিয়া

বাংলাদেশের ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে মুস্তাফিজ অন্যতম। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজেদের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার।

নতুন খবর হচ্ছে, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল আজ দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে চমৎকার বোলিং করেছেন মোস্তাফিজুর রহমান। ৪ ওভার বোলিং করে ২২ রানের বিনিময়ে মূল্যবান দুইটি উইকেট লাভ করেছেন মোস্তাফিজুর রহমান। মুস্তাফিজের এই দুর্দান্ত বোলিংয়ে দারুণ প্রশংসা করেছেন তার সতীর্থ ক্রিকেটার চেতন শাখারিয়া।

সেইসাথে মুস্তাফিজুর রহমানের কাছ থেকে সব সময় নতুন কিছু শিখছেন বলে জানিয়েছেন তিনি। প্রথম ইনিংস পর এক সাক্ষাৎকারে মোস্তাফিজুর রহমানকে নিয়ে শাখারিয়া বলেন, “ও আমাদের সব সময়ই শেখাতে থাকে। ও একজন অনেক ভালো মানুষ। ও ওর পরিকল্পনায় খুবই বিশ্বাস করে। ও জানে কখন কোন ব্যাটসম্যানকে কোন ধরনের বল করতে হবে। ও সব সময় আমাদেরকে সাহায্য করে”।

টসে জিতে বোলিং করতে নেমে প্রথম ওভারেই মুস্তাফিজকে বোলিংয়ে আনেন অধিনায়ক সঞ্জু স্যামসাং। প্রথম ওভারে উইকেটের দেখা না পেলেও ব্যক্তিগত দ্বিতীয় ওভারেই উইকেট তুলে নেন মোস্তাফিজ।ইনিংসের ১২ তম ওভারে নিজের দ্বিতীয় ওভার বোলিং করতে আসেন মোস্তাফিজুর রহমান।