ম্যানইউর জয়ের নায়ক রোনালদো

চলতি চ্যাম্পিয়ন্স লিগের প্রথম ম্যাচে প্রতিপক্ষের মাঠে হার দিয়ে শুরুর পর দ্বিতীয় ম্যাচেও হোঁচট খেতে যাচ্ছিল রেড ডেভিলসরা। কিন্তু অন্তিম সময়ে দলের ত্রাতার ভূমিকা নেন ক্রিশ্চিয়ানো রোনালদো। যোগ করা সময়ের শেষ মিনিটে পর্তুগিজ ফরোয়ার্ডের দুর্দান্ত গোলে উজ্জীবিত ভিয়ারিয়ালকে হারিয়েছে উলে গুনার সুলশারের দলটি।

বুধবার রাতে ওল্ড ট্র্যাফোর্ডে ‘এফ’ গ্রুপের ম্যাচে ২-১ গোলে জিতেছে স্বাগতিকরা। পাকো আলকাসের গোলে পিছিয়ে পড়ে ম্যান ইউ। সেখান থেকে দলকে সমতায় ফেরান অ্যালেক্স টেলেস। ম্যাচের অন্তিম মুহূর্তে গোল করে দলকে জয় এনে দেন ক্রিস্টিয়ানো রোনালদো।

এদিকে পুরো ম্যাচটিতে ম্যানইউকে চাপে রাখে ভিয়ারিয়াল। একের পর এক সুযোগ তৈরি করে। কিন্তু জালের নাগাল পায় না কোন দল। তাই প্রথমার্ধ শেষ হয় গোলশূন্যে। ম্যাচের ৫৩তম মিনিটে গোল করে ইউরোপা লিগের চ্যাম্পিয়নদের এগিয়ে নেন পাকো আলকাস। তবে বেশিক্ষণ তাদের এগিয়ে থাকতে দেয়নি ম্যানইউ। ম্যাচের ৬০ মিনিটে ব্রুনো ফার্নান্দেসের বাড়িয়ে দেওয়া বল থেকে ভলিতে দারুণ এক গোল করেন অ্যালেক্স টেলেস। তাতে ম্যাচ ফেরে সমতা।

আর এই সমতা নিয়ে শেষ হয় নির্ধারিত ৯০ মিনিটের খেলা। নিশ্চিত ড্রয়ের দিকে এগিয়ে যাওয়া ম্যাচের পাঁচ মিনিট যোগ করা সময়ের শেষ মিনিটে উল্লাসে ভাসে ওল্ড ট্র্যাফোর্ড। ফ্রেডের বাড়িয়ে দেওয়া বল থেকে গোল করে ওল্ড ট্রাফোর্ডকে উল্লাসে ভাসান রোনালদো। তাতে ২-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানইউ।